রায়পুরায় সন্ত্রাসী শিপন গ্রেপ্তার

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় বিদেশি রিভলবারসহ মোঃ শিপন মিয়া (৩৭) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল রায়পুরার বড়চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার শিপন মিয়া রায়পুরার লোচনপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। পুলিশ বলছে, গোপন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক তাপস কান্তি রায় সঙ্গীয় ফোর্স নিয়ে রায়পুরার বড়চর এলাকায় অভিযান চালান। বিকেল সাড়ে ৫ টার দিকে স্থানীয় একটি বিদ্যালয়ের বারান্দা হতে জেলা পুলিশের তালিকাভূক্ত শিপন মিয়া নামের ওই সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বাটযুক্ত রিভলবারটির দৈর্ঘ্য ৮.৬ ইঞ্চি এবং এর ম্যাগজিন ১২ চেম্বার বিশিষ্ট। উদ্ধারের সময় রিভলবারটিতে ৮টি গুলি লোড করা ছিল।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপণ কুমার সরকার জানান, এই ঘটনায় রায়পুরা থানায় তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। গ্রেপ্তার শিপন মিয়া দীর্ঘদিন যাবত নরসিংদীসহ আশপাশের জেলাগুলোতে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এর আগেও তার বিরুদ্ধে হত্যা, মাদক ও আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টাসহ মোট ৬টি মামলা রয়েছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন