প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত!

  11-08-2020 09:31PM

পিএনএস ডেস্ক : কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিতু আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে নভেল (২২) নামের এক বখাটে যুবক। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার নিয়ামতপুর বাজারের কাছে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় মিতুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, নিয়ামতপুর আংগুরাকান্দা গ্রামের আব্দুর রউফের মেয়ে মিতু আক্তার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। নিকলী উপজেলার শিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে বখাটে নভেল নিয়ামতপুরে তাঁর বোনের বাড়িতে এসে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই মিতুকে উত্যক্ত করত। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে ওই মেয়েটির পথ রোধ করে তাকে প্রেম প্রস্তাব দিয়ে উত্যক্ত করতে থাকে। এসময় প্রতিবাদ করলে স্কুলছাত্রীকে বুকে, পেটে ও পিঠে অন্তত ৮টি ছুরিকাঘাত করে নভেল। আশঙ্কাজনক অবস্থায় মিতুকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত নভেলকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন