বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী, হামলা-ভাঙচুরে স্বজনরা

  13-08-2020 10:04PM

পিএনএস ডেস্ক : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় এক কলেজছাত্রী বিয়ের দাবিতে টানা পাঁচ দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন। শুধু তাই নয়, প্রেমিক কার্তিক সূত্রধরের বাড়ি ভাঙচুর করেছে ওই ছাত্রীর স্বজনরা। তাদের হামলায় কার্তিকদের বাড়ির নয়জন আহত হয়েছেন।

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া কলেজছাত্রী জানান, তিনি ময়মনসিংহ সরকারি আনন্দ মোহন কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষে পড়েন। ২০১৭ সালে কার্তিকের সঙ্গে তার পরিচয় হয়, এরপর তা প্রেমে গড়ায়। কার্তিক তার সঙ্গে বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এরপর তিনি বিয়ের কথা বললে কার্তিক টালবাহানা শুরু করেন। এরই মাঝে সম্প্রতি কার্তিকের অন্য জায়গায় বিয়ের আলোচনা হওয়ায় গত রোববার থেকে তিনি কার্তিকের বাসায় বিয়ের দাবিতে অবস্থান করছেন।

বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য বসতে চাইলে কার্তিকের পরিবার থেকে সাড়া পাওয়া যায়নি বলে জানা গেছে। সরেজমিনে দেখা গেছে, ওই ছাত্রী কার্তিকের ঘরে অবস্থান করছেন। বাড়িতে কার্তিক, কার্তিকের বাবা, ভাইবোন কাউকে পাওয়া যায়নি।


এদিকে, কার্তিকের নানি কমলা জানান, ওই ছাত্রীর স্বজন ও স্থানীয় প্রভাবশালী লোকজন কার্তিকদের বাড়িতে জোরপূর্বক ঢুকে রড, লাঠি দিয়ে পিটিয়ে ড্রেসিং টেবিল, ট্রাংক, শোকেসসহ আসবাবপত্র ভাঙচুর করেছেন। ভাঙচুরের সময় ওই ছাত্রী ঘরেই ছিলেন। হামলায় তিনি ছাড়াও রিতা, শুভ্র, আনন্দ, বাঁধন, পূর্ণিমা, সুব্রত, কনক, রিনু আহত হয়েছেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম ময়নুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে ওই ছাত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন