যমজ সন্তান জন্ম দিয়ে করোনায় মারা গেলেন মা

  

পিএনএস ডেস্ক : বগুড়ায় যমজ সন্তান জন্ম দেওয়ার পরই করোনাভাইরাসে আক্রান্ত মা ববিতা বেগম (৩০) মারা গেছেন। তার বাড়ি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ছাগলধরা এলাকায়। গতকাল বুধবার বিকেলে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. খায়রুল বাশার মমিন জানান, গত ৭ সেপ্টেম্বর শহরের আলিফ ক্লিনিকে সিজারিয়ানের মাধ্যমে যমজ সন্তানের জন্ম দেন ববিতা। সেখান থেকে ১১ সেপ্টেম্বর তিনি নিজ বাসায় ফেরার পর তার শ্বাসকষ্ট শুরু হলে ওইদিনই টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে সিটি স্ক্যান রিপোর্টে তিনি করোনায় পজিটিভ শনাক্ত হন।

তিনি জানান, পরে গত রোববার তার দেহে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিকভাবে কমে গেলে টিএমএসএস থেকে তাকে মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। পরদিন তার নমুনা সংগ্রহ করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনো ফলাফল আসেনি। পরে গতকাল বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


ডা. মমিন বলেন, ‘লাশ জীবাণুমুক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে গতকাল রাতেই পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।’

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন