কুড়িগ্রামে বন্যার্তদের পাশে লংকাবাংলা

  24-09-2020 11:34PM

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের চিলমারী এবং উলিপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে লংকাবাংলা ফাউন্ডেশন। চিলমারী উপজেলার বিভিন্ন চরের এক হাজার পরিবার এবং উলিপুর উপজেলার বিভিন্ন চরের এক হাজার পরিবারের মাঝে ২ হাজারেরও বেশি খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়েছে। খাদ্য সহায়তা প্যাকের মধ্যে চাল, ডাল, সয়াবিন তেল, চিড়া, টোস্ট বিস্কুট, গুড় ও লবণ অন্তর্ভুক্ত ছিল।ফাউন্ডেশটিন পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, লংকাবাংলা ফাউন্ডেশন প্রতি বছর সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশ খাতের জন্য সমর্থন বাড়িয়ে তোলে এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নতির জন্য বিভিন্ন প্রকল্প এবং কর্মসূচি গ্রহণ করে। বন্যার্তদের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে লংকাবাংলা ফাউন্ডেশন সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গল ও বুধবার দুই হাজার পরিবারের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের চিফ রিস্ক অফিসার মোহাম্মদ কামরুল হাসান এফসিএ, লংকাবাংলা ফাউন্ডেশনের প্রধান মো. জাহাঙ্গীর হোসেন, চিলমারী উপজেলা চেয়ারম্যান শওকত আলী বীর বিক্রম, কুড়িগ্রাম জেলার বিপিএম সুপারিন্টেন্ডেন্ট মো. মহিবুল ইসলাম খান ত্রাণ বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন