দেবরকে গ্রেপ্তার করায় উপজেলা আওয়ামী লীগ নেত্রীর পদত্যাগ

  

পিএনএস ডেস্ক : শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাজমা আক্তার উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা পদ থেকে পদত্যাগ করেছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুল হক মালের কাছে তার পদত্যাগপত্র জমা দেন তিনি।

ফজলুল হক মাল বলেন, পদত্যাগপত্রটি নাজমা আক্তারের স্বামী মোস্তফা আমাকে দিয়ে গেছেন। উপজেলা কমিটির সাধারণ সম্পাদকের কাছে পাঠাবে। এ বিষয়ে আমার একার পক্ষে কোনো সিদ্ধান্ত নেওয়ার সুযোগ নেই।

এ বিষয়ে নাজমা আক্তার ফোনে বলেন, ‘নড়িয়া উপজেলায় একটি মারামারির মামলায় আমার দেবর সুমন সিকদারকে আটক করে পুলিশ। পরে জেলহাজতে পাঠায়। বৃহস্পতিবার সুমন জামিনে আসলে ডিবি পুলিশ আবার আটক করে সুমনকে। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। কিন্তু আমাদের সঙ্গে এমটা হচ্ছে কেন?’

তবে নাজমা পদত্যাগপত্রে উল্লেখ করেছেন, বর্তমানে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে। এ কারণে তিনি পদত্যাগ করেছেন। দলের কারও প্রতি তার কোনো অভিযোগ নেই। পদ-পদবি ছাড়াও দলের সব কাজে অংশগ্রহণ করে যাবেন তিনি।

শরীয়তপুর ডিবি পুলিশের ওসি সাইফুল আলম বলেন, সুমন বোমা বিস্ফোরক মামলার আসামি। বৃহস্পতিবার জামিনে মুক্তি পেয়ে তিনি ও তার লোকেরা জেলখানার সামনে ত্রাস সৃষ্টি করে পুলিশের কাজে বাধা দেয়। এ কারণে তাকে আটক করা হয়েছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন