আশুগঞ্জে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২

  29-09-2020 10:23PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা আশুগঞ্জে উপজেলা পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডার জেরে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে দুই যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লালপুর ইউনিয়নের লামা বায়েক গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। এরমধ্যে তফসির (৩৫) নামের একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন, লালপুর ইউনিয়নের লামা বায়েকের মিজান মিয়ার ছেলে ইসান মিয়া (২১) ও একই এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে মনির মিয়া (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, লামা বায়েকের আলী আজ্জমের কাছে একই গোষ্ঠীর মিজান মিয়া ২৫ লক্ষ টাকা পাওনা ছিলেন। সোমবার তাদের গোষ্ঠীর শফিকুর ইসলামের মেয়ের বিয়ে ছিল। বিয়ে বাড়িতে পাওনা টাকা নিয়ে মিজান মিয়ার বাড়ির দুলাল মিয়াকে থাপ্পড় দেন আলী আজ্জম। মঙ্গলবার সকালে মিজান মিয়া ওই টাকা চাইতে আলী আজ্জমের কাছে যায়। এসময় দুইজন বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এরই জেরে বিকেলে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটাবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় মিজান মিয়ার ছেলে ইসান, মনির, রাসেল ও তফসির।

তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে সন্ধ্যার দিকে কর্তব্যরত চিকিৎসক ইসান ও মনিরকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমরা এসেছি। পরিস্থিতি স্বাভাবিক আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন