পড়ার ভয়ে পালানোর চেষ্টা, পাইপে আটকে গেল মাদ্রাসাছাত্র

  29-10-2020 12:04AM

পিএনএস ডেস্ক : নরসিংদী শহরের একটি মাদ্রাসায় পড়ার ভয়ে পাঁচ তলা মাদ্রাসা ভবনের ছাদ থেকে পাইপ বেয়ে পালানোর সময় আটকে যায় রোহান সরকার (১০) নামে এক ছাত্র। পরে ওই ছাত্রকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয়। আজ বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। রোহান সরকার নরসিংদী পৌর এলাকার বাসাইল এলাকার দারুত তাক্বওয়া মাদ্রাসার নাজেরা বিভাগের তৃতীয় শ্রেণির ছাত্র এবং একই এলাকার রোকন উদ্দিন সরকারের ছেলে।

ওই ছাত্রের অভিভাবক ও এলাকাবাসী জানায়, রোহান পড়াশোনার চাপে মাদ্রাসায় যেতে চাইতো না। পরে পড়াশোনার জন্য তাকে ওই মাদ্রাসায় আবাসিক ব্যবস্থায় রাখেন অভিভাবকরা। বাসা কাছে থাকায় প্রায়ই বাসায় যাওয়ার জন্য নানা অজুহাত দেখাতো রোহান। মাদ্রাসার কলাপসিবল গেটে তালা থাকায় আজ বুধবার দুপুরে সে পাঁচ তলার ছাদে গিয়ে ভবনটির পেছনের পাইপ বেয়ে পালানোর চেষ্টা করে। তবে নামার সময় ভয় পেয়ে সে পাইপে আটকে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা রশি ও বাঁশের সাহায্যে তাকে টেনে তোলেন।

ছাত্রের বাবা রোকন উদ্দিন সরকার বলেন, ‘প্রায়ই সে বাসায় আসার জন্য কান্নাকাটি করতো। পড়াশোনা করতে চাইতো না। তাই আজ ছাদের পাইপ বেয়ে নিচে নামার চেষ্টা করে। পরে এলাকাবাসীর সহায়তায় সে মৃত্যুর হাত থেকে রক্ষা পায়। তবে মাদ্রাসার কোনো শিক্ষক তার ছেলেকে ভয়ভীতি বা নির্যাতন করেনি।’

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন