গাইবান্ধায় ৪ ডাকাত গ্রেপ্তার

  19-03-2016 11:06AM


পিএনএস, গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে। শুক্রবার রাতে বগুড়ার দুপচাচিয়া উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন— উপজেলার দক্ষিণ খেলাবাড়ী গ্রামের আবু সাঈদের ছেলে ইউনুস আলী (৩৫), একই উপজেলার খাটিয়ামারির চর গ্রামের প্রয়াত ছলেমান আলীর ছেলে আবুল কালাম (৩৮), জামালপুরের ইসলামপুর উপজেলার প্রজাপতির চর গ্রামের রবি চাঁনের ছেলে শফি আলম (২৫) ও একই উপজেলার উত্তর বরুল গ্রামের প্রয়াত আকবর আলীর ছেলে সুজন মিয়া (৩৬)।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল বাশার জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ফুলছড়ি থানা পুলিশ দুপচাচিয়া থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকা থেকে শুক্রবার রাতে চার জাকাতকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা ফুলছড়ি থানার তালিকাভুক্ত ডাকাত সদস্য। এদের প্রত্যেকের নামে ডাকাতির অভিযোগে আট থেকে দশটি করে মামলা রয়েছে। এসব মামলায় তাদের বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি আছে।’

গ্রেপ্তারের পর রাতেই তাদের সঙ্গে নিয়ে ফুলছড়ি উপজেলার চরাঞ্চলের বিভিন্ন এলাকায় অস্ত্র উদ্ধারসহ নানা তথ্য উদঘাটনে অভিযান চালানো হয় বলেও জানান তিনি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন