চুয়াডাঙ্গার দর্শনা মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ে শতবর্ষপূর্তি

  19-03-2016 01:11PM

পিএনএস, চুয়াডাঙ্গা প্রতিনিধি : দামুড়হুদার দর্শনা মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের শত বছর পুর্তি উৎসবের ২য় দিন কেরুজ চিনিকল বাজার মাঠ থেকে প্রায় ৩ কিলোমিটার ব্যাপি একটি র‌্যালি, বাদ্যযন্ত্র সহকারে আতশবাজি ফুটিয়ে মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের যেয়ে শেষ হয়েছে।

শুক্রবার সকাল ১১,৩০ টায় মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গণ মঞ্চে চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এম.পি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পিকেএসএফ এর চেয়ারম্যান ড. খলিকুজ্জামান আহমেদ। তিনি বলেন, মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়টি যে শতবৎসর পুর্ণ করছে তা একটি বিরল দৃষ্টান্ত। শিক্ষা প্রতিষ্ঠানটি এক শতাব্দি ধরে শিক্ষা সহ সাংস্কৃতি, খেলাধুলা সহ অন্যান্য ক্ষেত্রে অবদান রেখে চলেছে এটি অবশ্যই একটি গর্বের বিষয়। তিনি তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, দক্ষিণ জনপদের এ অঞ্চলে বর্তমানে শান্তির সুবাতাস বিরাজ করছে। কোনো হানা-হানি নেই, মিলেমিশে সাংস্কৃতিক চর্চা সহ শিক্ষা কার্যক্রমও চালিয়ে যাবে যুগ যুগ ধরে আমি এ আশায় করি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুছ, পুলিশ সুপার রশিদুল হাসান, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মনজু, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান সহ বিদ্যালয়ের নবীন ও প্রবীন ছাত্র-ছাত্রীবৃন্দরা। সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করবেন ভারতের জীবনমুখী সঙ্গীত শিল্পী নচিকেতা চক্রবর্তী।

পিএনএস/মো.সাইফুল্লাহ/মানসুর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন