শেরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : থানায় মামলা

  19-03-2016 01:22PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর পৌরশহরের বণিকপাড়া এলাকায় তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে নান্নু মিয়া (২৮) নামের এক পাখি ব্যবসায়ী। এ ঘটনায় শুক্রবার দুপুরে ওই শিশুর মা মর্জিনা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় বণিকপাড়া এলাকার মহর আলীর ছেলে লম্পট নান্নু মিয়াকে (২৮) আসামি করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, পৌরশহরের টাউন কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ও স্থানীয় বণিকপাড়া এলাকার ক্ষুদ্র ধানচাল ব্যবসায়ী খোকন মিয়ার শিশু মেয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে বাড়ির পাশে রাস্তায় খেলছিল। এ ফাঁকে পাখি ব্যবসায়ী নান্নু কৌশলে ফুসলিয়ে মোটরসাইকেলে তুলে শিশু মেয়েকে তার দোকানে নিয়ে যায়। একপর্যায়ে দোকানের দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি খুব কান্নাকাটি করে। এতে ভয় পেয়ে নান্নু ওই শিশুর হাতে কিছু টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এদিকে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে সবকিছু খুলে বলে এবং ভীষণ অসুস্থ হয়ে পড়ে। পরে তার বাবা বাড়িতে আসলে সন্ধ্যায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ওই শিশুর বাবা খোকন মিয়া ও মা মজিনা বেগম জানান, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক তাড়াতাড়ি শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়ার পরামর্শ দেন। তবে স্থানীয়ভাবে মিমাংসার কথা বলে এলাকার মাতবররা আমাদের শিশু মেয়েকে হাসপাতালে নিয়ে যেতে বাধা দেন। তবে মাতবরদের সব বাধা উপেক্ষা করে আইনের আশ্রয় নিয়েছেন বলে তাঁরা জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. সাজিদ জানান, শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করায় সে গুরুতর আঘাত পেয়েছে। যে কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে শজিমেক হাসপাতলে (শজিমেক) নেওয়ার পরামর্শ দিয়েছি।

শেরপুর থানার ওসি খান মো. এরফান জানান, এই ঘটনায় মামলা নেওয়া হয়েছে। এছাড়া আসামিকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে। তবে ঘটনার পর থেকেই পলাতক থাকায় নান্নু মিয়াকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে দ্রুততম সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা সম্ভব হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মো.সাইফুল্লাহ/মানসুর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন