শেরপুরে চিকিৎসককে অপহরণ ও বিবস্ত্র করার ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি

  19-03-2016 01:36PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে চিকিৎসককে অপহরণের পর বিবস্ত্র করে ভিডিও ধারণ ও মুক্তিপণ আদায়ের প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতার দাবিতে কালোব্যাচ ধারণ কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশন উপজেলা শাখার পক্ষ থেকে এই কর্মসূচি পালন করা হয়। শেরপুর প্রেসক্লাবে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের উপদেষ্টা মোকারম হোসেন রবি, সভাপতি মোখছেদ আলী ও সাধারণ সম্পাদক শেখর লাল কুন্ডু এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসঙ্গে উক্ত ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত: সিরাজগঞ্জ শহীদ এম মনছুর আলী মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ডা. আমিরুল হোসেন চৌধুরী শেরপুর পৌরশহরের হাসপাতাল রোড এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। সেখানে তার মালিকানাধীন একটি ক্লিনিক রয়েছে। গত ১৪মার্চ রাত ৯টার দিকে রাস্তায় হাটাহাটিকালে কৌশলে সংঘবদ্ধ অপহরণকারীরা এই চিকিৎসককে অপহরণ ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। পরে অপহরণকারীরা তাদের দাবি অনুযায়ী ৫পাঁচ লাখ টাকা মুক্তিপণ আদায় করেন। এরমধ্যে নগদ ৫০হাজার টাকা ও অবশিষ্ট সাড়ে ৪ লাখ টাকা চেক লিখে দিয়ে মুক্তি পান।

পরদিন চিকিৎসক আমিরুল হোসেন চৌধুরী বাদি হয়ে উপজেলা প্রজন্মলীগের সভাপতি ও দুবলাগাড়ি এলাকার আব্দুল গাফ্ফারের ছেলে জাকির হোসেন (৩০), একই এলাকার আব্দুল বারিকের ছেলে রুহুল আমিন (২২) ও ইমন মিয়ার (২০) নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-৯জনকে আসামি করে থানায় একটি মামলা করেন। তবে ঘটনার চারদিন পার হলেও পুলিশ মামলার কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।

পিএনএস/মো.সাইফুল্লাহ/মানসুর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন