সঙ্গিনীকে খুশ করতে রাশ টানুন এই ছয়ে

  25-12-2017 09:48PM

পিএনএস ডেস্ক : মহিলারা কী ভালোবাসেন? সত্যিই, এটা বোধহয় লাখ টাকার প্রশ্ন। কিন্তু মহিলারা কী পছন্দ করেন না, সেটাও জানতে হবে তো। তাই আপনার জন্য রইল এমন ছয় দাওয়াই, যা মেনে চললে মহিলারা আপনাকে পছন্দ করবেই।

সেলফ অবসেসড: নিজেকেই নিয়েই যে পুরুষ দিনরাত ব্যস্ত, মহিলারা তাঁকে মোটেও পছন্দ করেন না। তাই নিজেকে নিয়ে ‘অবসেসড’ হবেন না। খেয়াল রাখুন আপনার সঙ্গিনীরও।

অতিরিক্ত স্পর্শকাতর: এই বিষয়টা সম্পর্কে খুবই সচেতন থাকতে হয় কোনও সম্পর্কে। পুরুষমানুষ অতিরিক্ত স্পর্শকাতর হলে অনেকসময় তা সঙ্গিনীর মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়ায়।

নোংরা পোশাক: স্নানে অনীহা, পোশাক পাল্টাতেও আগ্রহ দেখান না, এমন পুরুষদের থেকে মহিলারা কয়েক শো হাত দূরে থাকতে পছন্দ করেন।

প্রাক্তন প্রেমিকাকে নিয়ে চিন্তিত: যখনই কোনও মহিলা আপনাকে ভালোবাসেন, তখন তিনি আপনাকে শুধু তাঁরই ভাবতে ভালোবাসেন। নিজের প্রেমকে অন্যদের সঙ্গে ভাগ করে নিতে মোটেও রাজি নন মহিলারা। তাই আপনি যদি আপনার এক্স গার্লফ্রেন্ডকে নিয়ে এখনও চিন্তাভাবনা করেন, তাহলে এবার তাতে রাশ টানুন।

দিনভর সেক্স: সকাল হোক বা দুপুর, সন্ধ্যা হোক বা রাত, যে পুরুষ সবসবয় শুধু সেক্সের কথা ভাবেন, তাদের যন্ত্র ভাবেন মহিলারা। সেক্স অবশ্যই থাকবে, কিন্তুব তার সঙ্গে তাল মিলিয়ে থাকতে হবে আবেগও।

স্বাস্থ্য: নিজের স্বাস্থ্য নিয়ে একেবারে ভাবেন না, অখাদ্য-কুখাদ্য খান নিয়মিত, এমন পুরুষসঙ্গী মোটেও কামনা করেন না মহিলারা।

এই রইল আপনার জন্য ছ’টি গুরুত্বপূর্ণ সাজেশন। এই জিনিসগুলি থেকে দূরে থাকলেই আপনার কাছে আসবে আপনার মনের মানুষটি।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন