বিশ্বরঙের বৈশাখী ফ্যাশন

  



পিএনএস ডেস্ক: দেশীয় ফ্যাশনের জনপ্রিয় নাম ‘বিশ্বরঙ’। প্রতিষ্ঠানটি দীর্ঘ ২৩ বছরের সৃষ্টিশীল ভাবনায় বাংলার ঐতিহ্যকে প্রতিনিয়ত পোশাকে তুলে ধরেছে সুনিপুন শৈলিতে। সেই ধারাবাহিকতায় এবারের বৈশাখের ফ্যাশনে বাংলাদেশের ঐতিহাসিক পানাম নগরীর স্থাপত্যকে উপজীব্য করেছে বিশ্বরঙ।

এই স্থাপত্যে ব্যবহৃত বিভিন্ন নকশাকে করা হয়েছে বিশ্বরঙ্গের পোশাকের অলংকার। এবারের বাংলা নববর্ষে ‘বৈশাখী বিশ্বরঙ’ শীর্ষক পোশাকের বর্ণিল সম্ভারের আয়োজনে থাকছে বর্ণিল এইসব নকশা। বাঙালির ঐতিহ্য ও সংস্কৃতির গৌরবময় উৎসব উদযাপনের পোশাকগুলো নিয়ে প্রদর্শনী শুরু হয়েছে প্রতিষ্ঠানটির সকল শো-রুমে ১৫ মার্চ থেকে। চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

এই আয়োজনের মূল ভাবনা ও কোরিওগ্রাফি করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার বিপ্লব সাহা। এইসব পোশাকে মডেল হিসেবে অংশ নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ও চাঁদনী। আরও রয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র, সাঞ্জু জন, মডেল শানারৈ দেবী শানু, তাশদিক নমিরা আহমেদ, শুভ চৌধুরী, অমিত রয় ও আরও অনেকেই।

আসছে বৈশাখের এই কনসেপ্ট নিয়ে বিশ্বরঙের কর্ণধার বিপ্লবা সাহা বলেন, ‘আমরা প্রতি বছরই চেষ্টা করি শৈল্পিক ভাবনায় বৈচিত্রময় নকশায় ফ্যাশন উপহার দিতে। সেই ধারাবাহিকতায় এবারে বৈশাখী পোশাকে স্থান পেয়েছে ঐতিহাসিক পানাম নগরীর দৃষ্টিনন্দন স্থাপত্যের নকশা। এখন পর্যন্ত বেশ সাড়া পাচ্ছি ক্রেতাদের।’

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech