‘পাশের বাসার আন্টি আমাকে সেক্সের নোংরা ফাঁদে ফেলেছেন…’

  

পিএনএস ডেস্ক : আমার বয়স ২৪, বর্তমানে বেকার । ২ বছর আগে আমাদের পাশের বাসায় নতুন ভাড়াটিয়া আসে । তারপর থেকেই ওনাদের সাথে আমাদের সখ্যতা বাড়তে থাকে । একদিন বিকেল বেলা মা আমাকে কিছু খাবার দিয়ে বলেন ওদের বাসায় দিয়ে আসতে । আমি তখনো জানতাম না ঐ আন্টি ছাড়া বাসায় কেউ নেই (ওনার দুই সন্তান ঢাকায় পড়ালেখা করতো )। আমি খাবার গুলো দিয়ে চলে আসব তখন উনি জোর করে আমাকে ঘরে নিয়ে যান । প্রায় ২ ঘন্টা আমরা অনেক কথাই বলি। এর মধ্যে উনি উনার সব কথাই শেয়ার করেন আর আমি বুঝতে পারি উনি স্বামীর সাথে সুখী না । এখানে উল্লেখ্য যে উনার বয়স প্রায় ৪০ তবে এখনো অনেক আকর্ষণীয়।

এর পর থেকেই উনি আমাদের বাসায় আরো বেশি করে আসতে লাগলেন । মায়ের চোখ ফাঁকি দিয়ে আমার রুমে আসতেন আর বিভিন্ন কৌশলে শরীর দেখাতেন । অবশেষে একদিন উনি আমাকে চুমু খেয়ে সেক্স করার সরাসরি অফার করেন । কিন্তু আমি অনৈতিক বিধায় সাড়া দেইনি । এর কিছু দিন পর আমার পরিবারের সবাই আমার খালাত ভাইয়ের বিয়েতে চলে যায় । এই সুযোগটা উনি নেন । আর আমিও নিজেকে সামলাতে না পেরে ঐ রাতে শারীরিক সম্পর্ক করি এবং পরে আরো কয়েক বার এই জঘন্য কাজ করি । এর পর আমি নিজের ভুল বুঝতে পারি আর উনাকে বুঝানোর চেষ্টা করি এটা ঠিক না । কিন্তু উনি তা মানতে নারাজ উল্টো কিছু ছবি (ছবি গুলোতে শুধু আমার চেহারাটাই বুঝা যায়) দেখিয়ে ভয় দেখান সব বাবা মা-কে দেখিয়ে দিবেন । তারপর বাধ্য হয়ে আজ একবছর ধরে আমি জঘন্য কাজ চালিয়ে যাচ্ছি । কারণ আমি চাই না বাবা মা কষ্ট পাক । ওরা আমাকে খুব বিশ্বাস করে । এখন শুধু আত্মহত্যা করতে ইচ্ছে করে । একটা উপায় দিন । মামলা বা পুলিশের ঝামেলায় যাব না। এতে বাবার সম্মান নষ্ট হবে।

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেন : নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণ।

পরামর্শ-

দেখুন, আপনি যে কাজটি করেছে সেটা অত্যন্ত নোংরা ও ঘৃণ্য। আমি আশা রাখি যে আপনি বুঝতে পেরেছেন কাজটি কী পরিমাণ অনৈতিক। আপনি যে এখন বিষয়টি থেকে সরে আসতে চাইছেন, এটাই বড় কথা।

আমার মনে হয় ওই আন্টি আপনার মা বাবাকে ছবি দেখাবেন, কেননা দেখাতে গেলে তাঁর নিজের কৃতকর্মও ফাঁস হয়ে যাবে। মহিলা শুধু শুধু আপনাকে হুমকি দিচ্ছেন। এই হুমকিতে ভয় পাবার কোন কারণ নেই। আপনি দেখুন, ভদ্রমহিলার কাছ থেকে কৌশলে ছবিগুলো সরিয়ে নিতে পারেন কিনা। আর তাঁকে ভালমত বুঝিয়ে বলুন যে তিনি যদি সম্পর্ক চালানোর জন্য চাপ দেয়, আপনি তাঁর স্বামী ও বাচ্চাদের সব বলে দেবেন। আপনি তো পুরুষ, স্ত্রী সন্তান নেই। কিন্তু তাঁর তো স্বামী সন্তান আছে। তাঁর সব জানতে পারলী তাঁর কী হবে… এটা বলুন। আর সাহস করে সরে আসুন। সব সম্পর্ক ভেঙে ফেলুন। তিনি কিছুই করতে পারবেন না।

আর হ্যাঁ, প্রয়োজনে মাকে জানিয়ে রাখতে পারেন যে আন্টি অশ্লীল ইঙ্গিত করে বা আন্টির আচরণ আপনার ভালো লাগে না, তাঁর সাথে যেন মা বেশী না মেশেন।


পিএনএস/ জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech