অভিনেতা সাহিল খান গ্রেফতার

  28-04-2024 06:41PM

পিএনএস ডেস্ক : মহাদেব বেটিং অ্যাপ মামলায় জড়িত থাকার অভিযোগে ভারতের ছত্তিশগড় থেকে অভিনেতা ও ফিটনেস ইনফ্লুয়েন্সার সাহিল খানকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, কয়েকদিন আগে মুম্বাই হাইকোর্ট অভিনেতার আগাম জামিনের আবেদন খারিজ করে। তারপর থেকেই ‘পলাতক’ ছিলেন সাহিল। মুম্বাই পুলিশের সাইবার সেলের বিশেষ তদন্তকারী দল (এসআইটি) ছত্তিশগড় থেকে তাকে গ্রেফতার করে।

হাইকোর্ট জানায়, একটি অনলাইন বেটিং অ্যাপ্লিকেশনের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন সাহিল। এই মামলায় আগেই মুম্বাই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন সাহিল।

এফআইআর-এ নাম থাকা বেশ কয়েকজন অভিযুক্তের মধ্যে অন্যতম ‘স্টাইল’ খ্যাত সাহিল খান। অভিনেতার দাবি একজন সেলেব্রিটি হিসেবে তিনি ‘কেবল ব্র্যান্ড প্রোমোটার’ হিসাবে কাজ করেছিলেন, মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারি সম্পর্কে কিছু জানেন না তিনি। তবে অভিনেতার বক্তব্য আমলে নেয়নি কোর্ট।

পুলিশের মতে, ফিটনেস প্রশিক্ষক এবং অভিনেতা সাহিল খান তারকাদের আমন্ত্রণ জানাতেন এবং অ্যাপটির প্রচারের জন্য পার্টি আয়োজনের ব্যবস্থা করতেন। সেই তারকাদের ছবিও ব্যবহার করতেন। এর বাইরে খিলাড়ি নামে একটি বেটিং অ্যাপ চালানোর জন্যও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন