হাসপাতাল থেকে নাহিদ ও আসিফকে তুলে নেওয়ার অভিযোগ

  26-07-2024 09:02PM

পিএনএস ডেস্ক: সরকারি চাকরিতে নিয়োগে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাহিদ ইসলাম ও আসিফ মাহমুদকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে তাদের তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে আরেক সমন্বয়ক সারজিস আলম সাংবাদিকদের জানান।

তিনি বলেন, 'নাহিদের এক আত্মীয় হাসপাতাল থেকে আমাকে ফোনে জানিয়েছেন যে বিকেল সাড়ে ৪টার দিকে নাহিদ ও আসিফকে হাসপাতাল থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে।'

তবে এ বিষয়ে জানতে আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (মিডিয়া) ফারুক হোসেনকে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

গত শনিবার ভোরে রাজধানীর সবুজবাগের একটি বাসা থেকে নাহিদ ইসলামকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া যায়। বাম উরু ও কাঁধে প্রচণ্ড ব্যথা ও গভীর ক্ষতসহ রোববার তাকে পাওয়া যায়।

তার আগের দিন শুক্রবার আসিফ মাহমুদকে আইনশৃঙ্খলা বাহিনী অপহরণ করে বলে অভিযোগ ওঠে। পাঁচ দিন পর তাকে পাওয়া যায়। এরপর থেকে তারা দুজনেই একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

গতকাল বিকেল থেকে হাসপাতালে তাদের নজরদারিতে রাখা হয়। তাদের কেবিনের সামনে গোয়েন্দা পুলিশ সদস্যরা পাহারা দিচ্ছিলেন এবং সাংবাদিকসহ কাউকে নাহিদ ও আসিফের সঙ্গে দেখা করতে দেননি বলে জানা গেছে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন