ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেবে দেশের মানুষ: তারেক রহমান

  11-09-2024 08:32PM

পিএনএন ডেস্ক: স্বৈরাচারের প্রেতাত্মাদের ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেশের মানুষ দেবে বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বুধবার (১১ সেপ্টেম্বর) টাঙ্গাইলের গোপালপুরে এক জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

তারেক রহমান বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা পালিয়ে গেলেও প্রেতাত্মারা রয়ে গেছে। তারা এখনও ষড়যন্ত্র করছে। তবে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। কারণ, দেশের মানুষ সেই ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেবে।

তিনি বলেন, স্বৈরাচারকে বিদায় করে গণতন্ত্রের একটি অংশের বিজয় হয়েছে। আমাদেরকে শুধু রাজনৈতিক মুক্তিতে হবে না অর্থনৈতিক মুক্তিও লাগবে। আর এর জন্য সকল দ্বার উন্মোচন করা হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, জনগণের সরকার হলে কেবল রাজনৈতিক মুক্তিই নয়, অর্থনৈতিক মুক্তিও হবে। এখন নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা মূল লক্ষ্য।

তারেক রহমান বলেন, ক্ষমতায় গেলে উৎপাদন ও উন্নয়নের রাষ্ট্র প্রতিষ্ঠা করবে বিএনপি। স্থানীয় শিল্প-কারখানা উৎপাদন বৃদ্ধি ও কর্মসংস্থান বাড়ানো হবে। সম্ভাবনার দ্বারগুলো উন্মোচিত হবে। আবারও খাল খনন কর্মসূচি শুরু করা হবে। পাট শিল্পকে জাগিয়ে তোলা হবে।

সমাবেশে টাঙ্গাইল জেলার বিখ্যাত নানা পন্যের সম্ভাবনা নিয়ে নিজের পরিকল্পনার কথা জানান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান অ্যাড. আহমেদ আযম খান, প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, সদস্য অ্যাড. ওবায়দুল হক নাসির, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারণ সম্পাদক অ্যাড. ফরহাদ ইকবাল, জেলা ওলামা দলের সভাপতি আবুল কালাম আজাদ, গোপালপুর উপজেলা বিএনপির সাধারণ-সম্পাদক কাজী লিয়াকত প্রমুখ।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন