গায়কোয়াড়ের ব্যাটে বড় সংগ্রহ মুস্তাফিজদের

  28-04-2024 10:22PM

পিএনএস ডেস্ক: নিজেদের মাঠে আইপিএলের গত ম্যাচে ২১০ বেশি রান করে হেরেছে চেন্নাই সুপার কিংস। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে এর চেয়ে ২ রান বেশি করল রুতুরাজ গায়কোয়ারের দল। জয় পেতে হলে প্যাট কামিন্সদের বিধ্বংসী ব্যাটিং লাইনকে ২১১ রানে আটকাতে হবে মুস্তাফিজুর রহমানদের।

রোববার (২৮ এপ্রিল) আইপিএলে নিজেদের নবম ম্যাচে প্যাট কামিন্সের হায়দরাবাদের মুখোমুখি হয়েছে চেন্নাই। প্রথম ইনিংসের নির্ধারিত ওভার শেষে ২১২ রান করেছে রুতুরাজ গায়কোয়াড়ের দল।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি চেন্নাইয়ের। দলীয় ১৯ রানে আজিঙ্কা রাহানে র উইকেট হারায় দলটি। তবে পাওয়ারপ্লেটা একদম খারাপ যেতে দেননি গায়কোয়াড়। শেষ ৩ ওভারে ৩১ রানের বদৌলতে পাওয়ারপ্লেতে ৫০ রান করে স্বাগতিক দল।

দ্বিতীয় উইকেটে গায়কোয়াড়কে দারুণ সঙ্গ দেন ড্যারেল মিচেল। তাদের ১০৭ রানের জুটিতে বড় সংগ্রহের ভিত্তি পেয়ে যায় চেন্নাই। ৩২ বলে ৫২ রান করে জয়দেব উনাদকাটের বলে আউট হন মিচেল। তবে রানের গতি কমতে দেননি গায়কোয়াড় এবং শিভম দুবে।

তৃতীয় উইকেটে ৩৫ বলে ৬৪ রান যোগ করেন গায়কোয়াড় এবং দুবে। মাত্র ২ রানের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন গায়কোয়াড়। ২০তম ওভারে নটরাজনের বলে আউট হওয়ার আগে ১০ চার ও ৩ ছক্কায় ৯৮ রান করেন ডানহাতি এই ব্যাটার।

শেষদিকে ২ বল খেলে ৫ রান করেন ধোনি। দুবে অপরাজিত থাকেন ২০ বলে ৩৯ রান করে। তাতে নির্ধারিত ওভার শেষে ২১২ রানে থামে চেন্নাই।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন