মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

  14-09-2024 10:06PM

পিএনএস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় তাইয়ান আহমেদ ফাহাদ (৩০) নামে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ২জন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে রাধিকা-নবীনগর সড়কের ব্রাহ্মণহাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহাদ জেলার বাঞ্ছারামপুর উপজেলার পৌর এলাকার হুমায়ুন কবিরের ছেলে ও উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য। এ ঘটনায় উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব লিটন সরকার (৩০) ও সদর ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক আতিকুর রহমান (৪০) আহত হয়েছেন।

হাসপাতাল ও দলীয় নেতাকর্মীরা জানান, বিএনপি নেতা কবির আহমেদ ভূঁইয়ার একটি সভায় অংশ নেওয়ার জন্য ওই দুই ছাত্রদল নেতাসহ চারজন দুটি মোটরসাইকেলযোগে কসবায় যাচ্ছিলেন। পথিমধ্যে ব্রাহ্মণহাতা এলাকায় পৌঁছালে একটি বেপরোয়া অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাইয়ানকে মৃত ঘোষণা করেন। বাকি দু্ইজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন