গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, হাতিয়ে নিল তিন লাখ টাকা

  17-09-2024 10:35PM

পিএনএস ডেস্ক: বগুড়ার ধুনটে বিষু হাওলাদার (২৭) নামে এক ব্যক্তির বিরুদ্ধে বিয়ের আশ্বাস দিয়ে এক গার্মেন্টস কর্মীকে (২২) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, তার কাছ থেকে কষ্টার্জিত তিন লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে।

ভুক্তভোগী ওই নারী মঙ্গলবার ধুনট থানায় বিষুসহ ছয়জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, বিষু হাওলাদার বগুড়ার ধুনট উপজেলার চরধুনট গ্রামের নিখিল হাওলাদারের ছেলে। তিনি একই গ্রামের এক গার্মেন্টস কর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। প্রেম চলাকালে ওই মেয়ে ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি নেন। বিষু হাওলাদার বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় তিন লাখ টাকা হাতিয়ে নেন। ওই মেয়ে ছুটিতে গ্রামের বাড়িতে এলে বিষু আবারো বিয়ের প্রলোভনে তাকে কয়েকবার ধর্ষণ করে। ধর্ষণের ফলে মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

প্রেমিক বিষু হাওলাদার জানতে পারলে ভয়ভীতি দেখিয়ে বাচ্চা নষ্ট করতে বাধ্য করেন। বিষু প্রায় তিন মাস আগে বিয়ের কথা বলে প্রেমিকাকে কর্মস্থল থেকে বাড়িতে নিয়ে আসেন কিন্তু পরিবারের লোকজন তাকে ভয় দেখিয়ে তাড়িয়ে দেন। এছাড়া এ ব্যাপারে কোথাও অভিযোগ ও মামলা না করতে হুমকি দেন।

এ প্রসঙ্গে ধুনট থানার বিদায়ী ওসি সৈকত হাসান জানান, এক নারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত বিষু হাওলাদারের ফোন বন্ধ ও বাড়িতে না থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন