রং নম্বরে প্রেম, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

  17-09-2024 11:22PM

পিএনএস ডেস্ক: দুই বছর আগে রং নম্বরে পরিচয়। এরপর তাদের দেখা ও প্রেম। প্রেমিক সুমনের কথায় দেখা করতে বগুড়া থেকে ঢাকায় আসেন ৪০ বছর বয়সি প্রেমিকা। পরে বিয়ের দাবি নিয়ে সুমনের বরগুনার তালতলী উপজেলায় বাড়িতে ১৬ দিন ধরে অবস্থান করেছেন তিনি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ওই তরুণী জানিয়েছেন, প্রেমিক সুমন বিয়ে না করা পর্যন্ত এই বাড়ি থেকে কোথাও যাবেন না। এদিকে সুমন তার বাড়িতে প্রেমিকা অবস্থান নেওয়ার পরপরই ঘর থেকে পালিয়েছেন।

প্রেমিক সুমন তালতলী উপজেলার ৫নং বড়বগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড আগাঠাকুরপাড়া গ্রামের মৃত আ. সালামের ছেলে।

জানা গেছে, বগুড়া জেলার গাবতলী উপজেলার তরফ সরতাজ গ্রামের ওই নারীর সঙ্গে দীর্ঘ ২ বছর যাবত প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই নারী বিয়ের জন্য প্রেমিক সুমনকে চাপ দেন। কিন্তু প্রেমিক সুমন তাকে বিয়ে না করার জন্য নানা টালবাহানা করতে থাকেন। ফলে গত ১ সেপ্টেম্বর সকালে প্রেমিক সুমনকে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নেন ওই নারী।

সুমনের মা বলেন, ওই মেয়ে এই এলাকার অনেক ছেলেদের সঙ্গে কথা বলেছে। এরপর আমার মেয়ের সঙ্গে কথা বলে তার সঙ্গে বন্ধুত্ব করেছে। এরপর আমার ছেলের মোবাইল নম্বর নিয়ে ২ মাসের মতো কথা বলেছে। তারপর ওই মেয়ে ঠিকানা নিয়ে আমার বাড়িতে এসেছে এবং বিয়ের দাবিতে অবস্থান করছে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার খান বলেন, খবর পেয়ে সুমনের বাড়িতে গিয়ে নারীর বক্তব্য শুনলাম, তিনি সুমনকে বিয়ে করতে চান। অন্যদিকে সুমনের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না এবং তার কোনো খবরও পাওয়া যাচ্ছে না।

তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খান বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন