প্রতারণার মামলা করলেন ওমর সানি

  09-07-2024 05:31PM

পিএনএস ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের একসময়ের দর্শকপ্রিয় নায়ক ওমর সানী। অভিনয়ে আগের মত তেমন নিয়মিত নন তিনি। সর্বশেষ তাকে ‘ডেডবডি’ সিনেমায় দেখা গিয়েছে। অভিনয়ে অনিয়মিত হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে যথেষ্ট নিয়মিত ওমর সানি। বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশ করেন তিনি। এবার প্রকাশ করেছেন ক্রোধ। মাঝরাতে দিয়ে বসেছেন হুমকি। মঙ্গলবার (৯ জুলাই) দিবাপূর্ব রাতে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ওমর সানি। সেখানে এ নায়ক লেখেন, আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি…।

মাঝরাতে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় নায়কের এমন স্ট্যাটাস দেখে নড়েচড়ে ওঠেন নেটাগরিকরা। অনেকে কৌতূহলী হয়ে জানতে চান কারণ। তবে সেসময় কিছুই বলেননি ওমর সানি। এবার ওমর সানি জানালেন রাতে যাকে হুমকি দিয়েছিলেন মঙ্গলবার (৯ জুলাই) সকালে তার নামে মামলা ঠুকে দিয়েছেন।

ওমর সানি বলেন, আমার ছেলের সঙ্গে যে ব্যবসায় প্রতারণা করেছিল। ওই মামলা আছে আর এছাড়া একজনকে ধার দিয়েছিলাম কিছু টাকা। পরিমাণে সামান্য। তার যথেষ্ট সামর্থ্য আছে। চাইলে ১০ মিনিটে দিতে পারে। কিন্তু দিচ্ছে না। উল্টো হুমকির সুরে কথা বলছে। এটা নিয়ে আদালত পর্যন্ত আসতাম না। কিন্তু যখন হুমকির সুরে কথা বলল তখন আমার মনে হয়েছে দুনিয়াতে এসেছি একবার যাব একবার। এজন্য মামলা করে দিয়ে এসেছি।

যার বিরুদ্ধে (হুমকিদাতার) মামলা করেছেন তার পরিচয় জানতে চাইলে বিস্তারিত না জানিয়ে এ নায়ক বলেন, আমাদের সার্কেলেরই একজন। ছোট ভাইয়ের মতো।

এর আগে ওমর সানির ছেলে ফারদিন এহসান স্বাধীন ব্যবসায় লাভের আশায় লগ্নি করে ২ কোটি ২৬ লাখ টাকা (ওমর সানির দেওয়া তথ্য অনুযায়ী) লোকসান দিয়েছিলেন। এজন্য দায়ী করেছিলেন নিশাত বিন জিয়া নামের এক ব্যক্তিকে। নিয়েছিলেন আইনি পদক্ষেপ। এ মামলাটি সম্পর্কে জানতে চাইলে সানি বলেন, এটা সময়ের ব্যাপার। আদালত যেভাবে সিদ্ধান্ত নেবেন সেভাবেই হবে। এই মামলার জন্য মাঝে মাঝেই আমাদের আদালতে আসা যাওয়া করতে হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন