বাস-ট্রাক সংঘর্ষ: রংপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

  27-07-2024 08:22PM

পিএনএস ডেস্ক: রংপুরের পীরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে পীরগঞ্জের বিশমাইল এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ও উপজেলার খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকুরিয়ার মোনাইল এলাকায় পৃথক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোলায়মান শেখ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ১০টার দিকে মহাসড়কের বিশমাইলে ঢাকাগামী অপু ক্লাসিক পরিবহনের সঙ্গে রংপুরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার কমলসিন্দুর গ্রামের বাসিন্দা ফারুক হোসেন (৩৬) ও তার আড়াই বছর বয়সী শিশুপুত্র ইশরাত ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় বাস ও ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। দুর্ঘটনায় অন্তত ২৮ জন আহত হয়েছেন।

অন্যদিকে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খালাশপীর-নবাবগঞ্জ সড়কে টুকুরিয়ার মোনাইল এলাকায় মালবাহী একটি ট্রাকের ধাক্কায় শাহাজাদী বেগম (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি উপজেলার বড় আলমপুরের শিমুলবাড়ীর মোনাজ্জল মাস্টারের স্ত্রী। এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল মাস্টার ও তার শিশুসন্তান আহত হন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মোনাজ্জল মাস্টার সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন