ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হওয়া চারজনের মধ্যে ৩ শিশুর মরদেহ উদ্ধার

  12-09-2024 02:54PM

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নারায়ণপুরে ব্রহ্মপুত্র নদের শাখায় গোসল করতে নেমে আপন ভাই-বোনসহ নিখোঁজ ৪ শিশুর মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের ২ থেকে ৩ কিলোমিটার ভাটির দিকে নিহতদের মরদেহ পাওয়া যায়।

উদ্ধারকৃতরা হলেন—ইউনিয়নের বাঘমারা গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল (৭), অষ্টাশির চর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (৭), আহাদ আলীর আতিক হোসেন (৭)। আহাদ আলীর আর এক সন্তান আখি খাতুন (৯) এখনও নিখোঁজ রয়েছে।

এর আগে, বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে স্কুল ছুটির পর পাঁচ শিশু ব্রহ্মপত্র নদের শাখায় গোসল করতে নামলে স্রোতের মধ্যে পড়ে। একজন পাড়ে উঠতে পারলেও ভেসে যায় ৪ জন। স্থানীয়রা খোঁজাখুঁজি করেও তাদের পায়নি। বৃহস্পতিবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল ও স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে। নিহতদের মধ্যে স্থানীয় ডা. মনির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জুয়েল ৪র্থ শ্রেণি ও বাকি তিনজন ১ম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বদেব রায় বলেন, সকালে পৃথক এলাকা থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ব্রহ্মপুত্র নদের চিলমারীতে আরেকটি মরদেহ উদ্ধার করা হয়। এখনও একটি শিশু নিখোঁজ রয়েছে। উদ্ধার অভিযান চলছে।

পিএনএস /আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন