ডিবিতে মোজাম্মেল বাবু-শ্যামল দত্ত

  17-09-2024 09:14AM


পিএনএস ডেস্ক : ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় একাত্তর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল বাবু ও দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তসহ আটক চারজনকে ঢাকায় আনা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে তাদের আনা হয়। ডিএমপির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে, সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ একাত্তর টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক বাবু, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও প্রাইভেটকারের চালককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

পরে আইনি বিষয় সম্পন্নের পর সোমবার দুপুর সোয়া ৩ টার দিকে তাদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয় পুলিশ। গাড়িতে তোলার সময় বিএনপির নেতাকর্মী ও স্থানীয় জনতা তাদের বিরুদ্ধে নানা স্লোগান দেয় ও ডিম ছুড়ে মারে।

জানা গেছে, আটক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তের বিরুদ্ধে ডিএমপির একাধিক থানায় হত্যা মামলা হয়েছে। যেকোনো একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে।

প্রসঙ্গত, এর আগে গত ৬ আগস্ট বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে সপরিবারে ভারতে ঢোকার চেষ্টা করেন শ্যামল দত্ত। সে সময় ইমিগ্রেশন পুলিশ তাকে ফেরত পাঠায়।

পিএনএস /আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন