১৩ বছরের ছোট স্বামীকে নিয়ে বিপাকে স্ত্রী

  23-12-2023 11:22AM



পিএনএস ডেস্ক: সামাজিক মর্যাদার জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রাপ্ত বয়স্ক নারী-পুরুষ। সেক্ষেত্রে পারিবারিক কিংবা নিজেদের পছন্দে বয়সে ছোট নারীকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেন পুরুষেরা। তবে এর উল্টো যে ঘটে না এমনটি নয়।

কিছু কিছু সময় দেখা যায়, স্বামীর চেয়ে বয়সে বড় হয়ে থাকেন তাদের স্ত্রীরা। কিন্তু বয়সে ছোট পুরুষকে বিয়ে করে চরম বিপাকে পড়েছেন এক ব্রিটিশ নারী। খবর ডেইলি মেইলের।

ব্রিটিশ গণমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়েছে, জীবনসঙ্গী হিসেবে ১৩ বছরের ছোট এক পুরুষকে গ্রহণ করেন ঐ নারী। আর তাতেই বিপত্তি বাধে জীবনে। অনেকেই তাকে তার স্বামীর মা বলে ভেবে ভুল করে থাকেন।

ডেইলি মেইল জানিয়েছে, ব্রিটিশ ঐ নারীর নাম মেল মুন। তার বয়স ৪৩ বছর। ঐ নারীর স্বামীর নাম আলফি। তার বয়স ৩০ বছর। এ দম্পতির মাঝে বয়সের ব্যবধান ১৩ বছরের। যারা তাদের ভালোবাসার বিষয়টি জানেন না তাদের নিয়ে এ জুটি প্রায় বিপত্তির মুখে পড়েন।

নারীর অভিযোগ, অনেকেই বলেন যে আলফি তার চেয়ে বড় নারীকে স্ত্রী হিসেবে গ্রহণ করেছেন কেবল অর্থের জন্য। তবে মানুষের এ অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি বলেন, আলফিকে দেওয়ার মতো পর্যাপ্ত অর্থ তার কাছে নেই।

তিনি আরো বলেন, ‘আমাদের মাঝে বয়সের দূরত্ব রয়েছে। বয়সে ছোট হওয়ায় আবেগ নিয়ে খেলার বিষয়ে তাকে চিন্তা করতে হয় না।’

ঐ নারীর স্বামী আলফি জানান, ‘আমি স্বাভাবিকভাবে ঘুমাতে যাই কিন্তু মেল আমার নানির মতো একই সময়ে ঘুমাতে যান। তবে নানির ঘুমানো নিয়ে বিস্তারিত কিছু বলেননি।’


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন