ঝুঁকিপূর্ণ হয়ে উঠছেন রাষ্ট্রপতি: নুর

  25-10-2024 08:07PM

পিএনএস ডেস্ক : রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আমাদের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে উঠছেন, তাই তাকে সুযোগ দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর।

শুক্রবার (২৫ অক্টোবর) রাজধানীর উত্তরার আজমপুরে এক দোয়া ও স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

নুরুল হক নুর বলেন, শেখ হাসিনা পদত্যাগ করল কি করল না, সেটা ব্যাপার না। রাষ্ট্রপতি পদত্যাগের বিষয় নিয়ে ভিন্ন মত দেখা যাচ্ছে। যিনি মিথ্যাচার করেন তার সেই পদে থাকার অধিকার নেই। রাষ্ট্রপতি আমাদের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে উঠছেন। ওনাকে সুযোগ দেওয়া যাবে না।

অন্তর্বর্তী সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, আপনাদের নেতা বানানোর জন্য ছাত্র-জনতা জীবন দেয়নি। গেল দেড় দশকে বিরোধী নেতাদের জেলে পুরে দেশে ভারতীয় তাঁবেদারি কায়েম করা হয়েছিল। এরপর অন্তর্বর্তী সরকারকে আমরা ক্ষমতায় বসালাম, কিন্তু তারা আমাদের সঙ্গে তামাশা করছে। জাতীয় সরকার গঠন না করে পদে পদে বাধান সম্মুখীন হচ্ছেন। রাষ্ট্র চালানো ছেলেমানুষি না। তাই ছয় মাসের মধ্যে তল্পিতল্পা গোছানোর প্রস্তুতি নেন।

তিনি আরও বলেন, এক মাস সময় দিলাম, শহীদদের এক কোটি টাকা দেবেন আর আহতদের ৫০ লাখ টাকা করে দিতে হবে। এক মাসের মধ্যে সবার পাওনা দিয়ে দেবেন।

আওয়ামী লীগ সুযোগ পেলে আবারও ফণা তুলে আঘাত করবে মন্তব্য করে গণ অধিকার পরিষদের সভাপতি বলেন, গুহা থেকে আওয়ামী লীগের নেতারা যতই আস্ফালন দেখান না কেন, এ দেশে আওয়ামী লীগের জায়গা হবে না। মানুষকে আহত নিহত করে শেখ হাসিনা এ দেশে রাজনীতি করবে তা হতে দেওয়া যাবে না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন