ফের হতাশ করলেন সাকিব, হারল নাইট রাইডার্স

  15-07-2024 01:19PM

পিএনএস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে সবার আগে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। এরপর দিনকয়েক বিশ্রামের পর আবারও উড়াল দেন যুক্তরাষ্ট্রে। মূলত সেখানে চলমান মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) অংশ নিতেই দ্রুত দেশ ছাড়া তার। তবে শুরুর দিকে পারফর্ম করলেও সবশেষ দুই-তিন ম্যাচে একেবারে মলিন সাকিব। গতকালও লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে নামের প্রতি সুবিচার করতে পারেননি, তার দলও বড় ব্যবধানে হেরেছে।

ওয়াশিংটন ফ্রিডমের বিপক্ষে আগে ব্যাট করতে নামা লস অ্যাঞ্জেলসের হয়ে এদিনও চার নম্বরে ব্যাটিংয়ে নামেন সাকিব। তবে ২ বল খেলে কোনো রান না করেই তিনি আউট হয়ে ফেরেন। এরপর নাইট রাইডার্সরা ১৮.৪ ওভারে ১২৯ রান তুলে অলআউট হয়ে যায়। সর্বোচ্চ ৩৫ রানের ইনিংস খেলেছেন সাইফ বাদার। এছাড়া ১২ বলে ২০ রানের ইনিংস খেলেন আন্দ্রে রাসেল।

ছোট লক্ষ্য তাড়ায় ওয়াশিংটনকে শুরুতেই জয়ের পথে নিয়ে যান ট্রাভিস হেড এবং স্টিভেন স্মিথ। এই দুজনের উদ্বোধনী জুটিতে ৭৯ রান আসে। ৩২ বলে ৫৪ রান করে আউট হন হেড। তবে ঠিকই ২৪ বল হাতে রেখে ৮ উইকেটে জয় তুলে নেয় ওয়াশিংটন। ৩৬ বলে ৪২ রানের ইনিংস খেলে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন স্মিথ। এছাড়া ১৬ বলে ১১ রান করেন রাচিন রবীন্দ্র।

ব্যাটিংয়ের পর বল হাতেও হতাশ করেছেন সাকিব। ম্যাচে ৩ ওভার বল করে ২৯ রান খরচ করেছেন তিনি, ছিলেন উইকেটশূন্য। লস অ্যাঞ্জেলসের হয়ে ১টি করে উইকেট শিকার করেন শেডলে ভ্যান স্ক্যালকোয়াক এবং স্পেনসার জনসন।

এ নিয়ে টানা তিন ম্যাচে হারের হ্যাটট্রিক গড়েছে নাইট রাইডার্সরা, আরেকটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে। ফলে পাঁচ ম্যাচে মাত্র এক জয়ে ৩ পয়েন্ট পেয়েছে সাকিব-রাসেলদের লস অ্যাঞ্জেলস। ছয় দলের মধ্যে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান পাঁচে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন