চিনির ট্রাক ছিনতাইয়ের চেষ্টাকালে বিএনপির দুই প্রভাবশালী নেতাসহ আটক ৬

  14-10-2024 09:29PM

পিএনএস ডেস্ক: সিলেটের ওসমানী নগরে ভারতীয় চিনিভর্তি ট্রাক ছিনতাইয়ের চেষ্টাকালে বিএনপির দুই প্রভাবশালী নেতাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদিপুর ব্রিজসংলগ্ন এলাকা থেকে জনসাধারণের সহযোগিতায় তাদের আটক করে পুলিশ। এ সময় চিনির চালান ছিনতাইয়ে ব্যবহৃত ২টি মোটর সাইকেল, একটি নোহা মাইক্রোবাস ও চোরাই চিনিভর্তি ট্রাক জব্দ করা হয়।

আটকরা হলেন- দক্ষিণ সুরমা ভার্তখলা এলাকার মৃত দিলু মিয়ার ছেলে সিলেট সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, একই এলাকার মৃত ছানা মিয়ার ছেলে ২৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. সুলেমান হোসেন সুমন। জৈন্তাপুর বাঘেরখাল এলাকার মনতাজ আলীর ছেলে তোফায়েল আহাম্মেদ, একই এলাকার জামাল উদ্দিনের ছেলে শাহিন আহমদ, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর এলাকার মঈন উদ্দিনের ছেলে নজরুল ইসলাম, শাহপরান বটেশ্বর মলাইটিলা এলাকার মৃত করম আলীর ছেলে মনির আহমদ।

সূত্র জানায়, ২৫০ বস্তা চিনি নিয়ে জৈন্তাপুর থেকে ট্রাকটি রওনা হয়। যাত্রার শুরু থেকেই কালো রঙের একটি মাইক্রোবাসে (বক্সি) চারজন চোরাকারবারি ট্রাকটি অনুসরণ করছিলেন। পথিমধ্যে সাদিপুর ব্রিজসংলগ্ন এলাকায় গিয়ে ট্রাকটি ছিনতাইয়ের চেষ্টা করলে শুরু হয় হট্টগোল। এ সময় আশপাশের সাধারণ জনতা বুঝতে পেরে তাদের আটক করে পুলিশকে খবর দেন। তখন আটক দু’জন নিজেদের বিএনপি নেতা হিসেবে পরিচয় দেন। তবে ছিনতাইয়ের সঙ্গে জড়িত কয়েকজন গাড়ি রেখে পালিয়ে যান।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আরাফাত জাহান চৌধুরী বলেন, সাদিপুর সেতুর সামনে থেকে ৬ জনকে আটক করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। মামলা হলে বিস্তারিত জানানো হবে।

পিএনএস/রাশেদুল আলম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন