হাজীগঞ্জ রামপুরে ইসলামি ব্যাংক এর শাখা উদ্বোধন

  

পিএনএস ডেস্ক: জমকালো আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার রামপুরে মান্নান টাওয়ারের দ্বিতীয় তলায় ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় মান্নান টাওয়ার এর চাদে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এক্সিকিউটিব ভাইস-প্রেসিডেন্ট এন্ড হেড অব জোন কুমিল্লা মো: মোশারফ হোসাইন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাজীগন্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মজুমদার, বিশেষ অতিথি ছিলেন হাজীগন্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মজুমদার, মহিলা ভাইস-চেয়ারম্যান, রামপুর বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি ডা: শফিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক রোটারিয়ান এস.এম মানিক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, রামপুরে ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংক এর উদ্বোধন হওয়ায় রামপুর বাজারের ৩৮ গ্রামের মানুষকে এখন আর হাজিগন্জ শাখায় গিয়ে টাকা তুলতে দীর্ঘ লাইন ধরতে হবেনা। এই ব্যাংক উদ্বোধন এর মাধ্যমে রামপুর বাসির দীর্ঘদিনের দাবী পূরণ হলো।

এসময় বক্তারা বলেন এই মার্কেটে (মান্নান টাওয়ার) তিনটি ব্যাংক এসেছে। ইসলামি ব্যাংক আসার মাধ্যমে এই মার্কেট ও রামপুর বাজার আরো জমজমাট হবে। এসময় বক্তারা এই প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,পেশাজীবি সংগঠণের নেতৃবৃন্দ, সাংবাদিক ও বাজার ব্যবসায়িসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech