পরীক্ষায় অংশ নিয়ে ফলাফলে অনুপস্থিত

  05-01-2018 08:47PM

পিএনএস. কুমিল্লা প্রতিনিধি : এবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় অংশ নিয়েও প্রকাশিত ফলাফলে অনুপস্থিত থাকার ঘটনা ঘটেছে। ফলে রাকিব হোসেন সিয়াম নামের এক পিইসি শিক্ষার্থীর ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নিয়ে অনিশ্চয়তায় তৈরি হয়েছে। অনুপস্থিত ফলাফল আসা উপজেলার নোয়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় অংশ নেওয়া রাকিব হোসেন সিয়ামের রুল নম্বর- ৭৫৮২।

সিয়ামের অভিভাবকরা গত কয়েকদিন ধরেই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে এ বিষয়ে যোগাযোগ করছেন। কর্তৃপক্ষ সংশোধন করে দেবেন জানিয়েছেন। কিন্তু আজ বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) পর্যন্ত বোর্ডেও ওয়েবসাইটে পূর্বের ন্যায় অনুপস্থিতির ফলাফল দেখানোয় অসন্তোষ প্রকাশ করেছেন সিয়ামের অভিভাবকেরা। তারা বলছেন, কর্তৃপক্ষের অনিয়ম ও গাফিলতির কারণে ফলাফলে এমন অসঙ্গতি ও দূর্ভোগের শিকার হচ্ছি আমরা।

সিয়ামের বাবা হতাশাগ্রস্থ হাবিবুর রহমান জানান, ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হওয়ায় গত কয়েকদিন ধরেই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে যোগাযোগ করছেন। কিন্তু এখনো সংশোধন করা যায়নি। আদৌ সংশোধন হবে কিনা তাও জানিনা। তাই সিয়ামকে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি করাতে পারবো কিনা এ শঙ্কায় রয়েছি।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা নাসরিন বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে ভুল সংশোধনের চেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন