রাবিতে দিনব্যাপী চিত্রকর্ম প্রদর্শনী

  07-05-2018 08:37PM

পিএনএস, রাবি প্রতিনিধি : ‘দেশ আমার দায়িত্ব আমার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বাংলাদেশ ইয়ুথ লিডার সেন্টার গ্র্যাজুয়েট নেটওয়ার্ক (বিজিএন) আয়োজনে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি চত্বরে এ প্রদর্শনীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সোহেল হাসান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী ফিল্ম সোসাইটির সাধারণ সম্পাদক চয়ন সরকার, বিজিএন এর রাজশাহী বিভাগীয় সমন্বয়ক তপু মন্ডল প্রমুখ। চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজক কমিটির সদস্য আব্দুল্লাহ হিল গালিব বলেন ,‘স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত দেশের উজ্জ্বল দিকগুলো ফুটিয়ে তুলতে এ প্রদর্শনীর আয়োজন করা । বাংলাদেশের বিভিন্ন দিকের সাফল্য উপর আমরা সারাদেশ থেকে চিত্রকর্ম সংগ্রহ করেছি। তার মধ্যে থেকে বাছাইকৃত চিত্রকর্মগুলো প্রদর্শন করা হয়েছে। আমাদের এ আয়োজন দেশব্যাপী চলছে। এরই ধারাবহিকতায় আমরা আজকে এ প্রদর্শনীর আয়োজন করেছি।

সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়াও রাজশাহীর বিভিন্ন জায়গা থেকে চিত্রকর্মগুলো প্রদর্শন করতে দর্শনার্থীরা আসেন। এ প্রদর্র্শনীতে সারাদেশ থেকে সংগৃহিত ৩০টি চিত্রকর্ম প্রদর্শন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন