আ.লীগের সম্মেলনে যোগ দিতে রাবির বাস, জানেন না পবিবহন প্রশাসক

  

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহীতে অনুষ্ঠিত আওয়ামী লীগ বিভাগীয় সমাবেশে যোগদিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) ৫টি বাস ব্যবহার করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার মহানগরীর গণকপাড়ার ১৪ দল আয়োজিত সমাবেশে যোগ দিতে বিকেল সাড়ে তিনটার দিকে এ বাস ব্যবহার করা হয়।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা জয় বাংলার স্লোগান নিয়ে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় প্রশাসন ভবনের সামনে জড়ো হয়। বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে নেতাকর্মীরা ৫টি বাস নিয়ে সম্মেলনের উদ্দেশ্যে ক্যাম্পাস ছেড়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে পরিবহন দপ্তরের প্রশাসক এফএম আলী হায়দার বলেন, ‘বিকেল সাড়ে তিন টায় আমাদের কোনো শিডিউল নেই।' বিশ্ববিদ্যালয়ে গাড়ি ব্যবহার করে ছাত্রলীগের সমাবেশে যোগদান সম্পর্কে অবগত নয় বলে জানান তিনি।

তবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন , ‘আমরা বিশ্ববিদ্যালয়ের বাসের শিডিউল অনুযায়ী ১৪ দল আয়োজিত সমাবেশে যোগ দিতে গিয়েছিলাম। তাই পরিবহন দপ্তরের প্রশাসক বা প্রশাসনের কাছ থেকে অনুমতি নেওয়া হয় নি।’

পরিবহন দপ্তর সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে বিকেল সাড়ে তিনটায় বাস ছেড়ে যাওয়ার কোনো শিডিউল নেই। শিডিউল অনুযায়ী বাসস্ট্যান্ড থেকে সকাল ৮টা ৫ মিনিট, সকাল ৯টা, দুপুর ১টা ৪৫ মিনিট ও বিকেল ৫টা ১০ মিনিটে ছাত্র-ছাত্রীদের বাসগুলো নির্দিষ্ট গন্তব্যের উদ্দেশ্যে ছাড়ে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech