ইবির খেলোয়াড়দের ওপর হামলার প্রতিবাদে জাবিতে মানববন্ধন

  11-04-2019 08:03PM

পিএনএস, জাবি প্রতিনিধি : এপ্রিল (বুধবার) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে খেলতে আসা ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল দলের ওপর দর্শকদের হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা বুধবারে ইবির খেলোয়াড়দের ওপর হামলার নিন্দা প্রকাশ করে ও ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানান। এ সময় ৪২তম ব্যাচের শিক্ষার্থী ইসমাইল হোসেন বলেন, “ গতকাল খেলার মাঝখানে গুটিকতক দর্শকের কারণে আজকে পুরো জাহাঙ্গীরনগর পরিবার অনুতপ্ত এবং লজ্জ্বিত। এ ধরণের ঘটনা আর কোনো বিশ্ববিদ্যালয়ে যেন না ঘটে এজন্য ঘটনার যে ভিডিও ফুটেজ রয়েছে তা দেখে যেন সুষ্ঠু বিচার করা হয়।”

৪০তম ব্যাচের শিক্ষার্থী শামীম আহমেদ শিকদার বলেন, “ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের ওপর যে হামলা হয়েছে এজন্য আমরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা দুঃখ প্রকাশ করছি। এবং এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রশাসনের কাছে বিচারের দাবি জানাচ্ছি।”

উল্লেখ্য, জাবিতে বুধবার বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশীপ-২০১৯ এর হ্যান্ডবল প্রতিযোগিতার সেমিফাইনাল খেলা চলাকালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা দর্শকদের হাতে মারধরের শিকার হন। এতে শিক্ষকসহ ইবির ৯জন আহত হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন