মাহি ভক্তদের জন্য সুখবর

  14-10-2014 01:47AM

পিএনএসঃ চলতি সময়ের এক নাম্বার নায়িকার আসনটি মাহির, পুরোনাম মাহিয়া মাহি। ডিজিটাল চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র বলা হয় এই অভিনেত্রীকে। ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় তাঁর আগমন।
বাংলা সিনেমায় মাহি একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। মিষ্টি চেহারা ও অভিনয় দক্ষতা গুনে তিনি তাঁর সময়ের ও আগের অনেক চিত্রনায়িকাকে পেছন ফেলে নিজের নামের সাথে সেরা তকমাটি লাগাতে সক্ষম হয়েছেন তিনি।
পরিচালক ও প্রযোজকদের কাছে মাহি নামটি তাই নির্ভরতার। শুধুই কি ভালো অভিনয় ও চেহারা! না তা নয়, ঢাকাই সিনেমায় মাহির ভক্তের সংখ্যায় অন্য যেকোনো নায়িকার থেকে অনেক বেশি। আর তাইতো চলচ্চিত্রের এই মন্দার বাজারে তাঁর অভিনীত নারী প্রধান চরিত্রের সিনেমা ‘অগ্নি’ রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল।
তবে মাহি ভক্তদের জন্য গেল ঈদটা খুব একটা ভালো কাটেনি। আর তাঁর কারণ হল গেল ঈদে তাঁর কোন সিনেমাই মুক্তি পায়নি। এ নিয়ে মাহিও বেশ হতাশ ছিলেন। ঈদে তাঁর অভিনীত ‘অনেক সাধের ময়না’ ও ‘ওয়ার্নিং’ চলচ্চিত্র দুটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে তা আটকে যায়।
আসছে ৭ নভেম্বরে জাকির হোসেন রাজু পরিচালিত ও মাহিয়া মাহি অভিনীত ‘অনেক সাধের ময়না’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এতে মাহির বিপরীতে রয়েছেন আনিসুর রহমান মিলন ও বাপ্পি।
এ প্রসঙ্গে মাহি বলেন, "‘অনেক সাধের ময়না’ সিনেমাটি গ্রামীণ প্রেক্ষাপটের উপরে নির্মিত হয়েছে। দর্শক নতুন আমেজ পাবেন সিনেমাটি দেখে। সিনেমাটি নিয়ে আমি দারুণ আশাবাদী।"
উল্লেখ্য, বর্তমানে মাহির হাতে দেশা দ্যা লিডার, অগ্নি টু, রোমিও ভার্সেস জুলিয়েট’সহ আরও বেস কিছু সিনেমা রয়েছে।


পিএনএস/সাইয়িদুজ্জামান/শাবী

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন