প্লাস্টিক সার্জারি করিয়ে বাজার মাত করেছে বলিউডের যে সমস্ত নায়িকারা

  29-10-2014 07:16PM

পিএনএস : রূপালি পর্দায় টিকে থাকতে এবং নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে গিয়ে অনেক নায়িকারাই প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হন। তবে দুঃখজনক হলেও সত্য যে এই সার্জারির মাঝে অনেকগুলোই কিন্তু ব্যর্থ হয়। তবে আজ আমাদের আয়োজন তেমনই কিছু নায়িকাকে নিয়ে যারা নিজেরদের আকর্ষণীয় করে তুলতে গিয়ে করিয়েছেন প্লাস্টিক সার্জারি এবং সার্জারির পরই হিট হয়েছেন তাঁরা! তালিকায় আছেন বিপাশা বাসু, কারিনা কাপুর এবং প্রীতি জিনতার মত নায়িকারা!

গোহর খান

একটু অবাক করা মনে হলেও সত্য এই যে এই মডেল অভিনেত্রীও সার্জারির মত ব্যাপারটির মধ্য দিয়ে গিয়েছেন। বিগ বস জয়ী এই তারকা নিজের ফিগার ও ঠোঁট নিয়ে ছিলেন অসন্তুষ্ট ছিলেন। আর তাই নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে গোহর খান তার ঠোঁটের উপর দিয়ে ছুরি-কাঁচি চালিয়েছেন। এবং সবার সামনে স্বীকার না করলেও, এই তারকা করিয়েছেন ব্রেস্ট ইমপ্ল্যান্ট যা আপনি ছবি দেখেই বুঝতে পারবেন। তবে এই তারকার লিপজবটিও প্রথম দফায় সফল তার মুখ দেখতে পায়নি। শুধু তাই নয়, সেই সময় গহর কোন ক্যামেরার সামনে যাননি। এমনকি এই অভিনেত্রীকে নিজের খান সিস্টার টিভি শোটি বন্ধ করে দিতে হয়। তবে পরবর্তীতে আরও একবার ভুল সংশোধনের জন্য সার্জারির সম্মুখীন হন। এবং এখন তিনি হিট তারকা!




বিপাশা

বলিউডের আকর্ষণীয় এই অভিনেত্রী কোন সার্জারিটি করান নি বলুন? ঠোঁট সার্জারি থেকে শুরু করে নাকের গঠনে এনেছেন আমূল পরিবর্তন! শুধু তাই নয়, গায়ের রঙ ফর্সা করতে করিয়েছেন মেলানিন সার্জারি পর্যন্ত। কি, অবাক হচ্ছেন তো? তাহলে আরও একটি কথা জেনে রাখুন, আজ বিপাশার গালে যে টোলটি পড়তে দেখে আসছেন তা আসলে ছুরিকাঁচির কারসাজি।!এই তারকাকে একবার দুবার নয়, বহুবারই সার্জারির সম্মুখীন হতে হয়। তবে বিশ্বাস না হলে ছবি দেখে নিন।




প্রীতি জিনতা

শুরুর দিকের প্রীতি জিনতার কথা মনে আছে নিশ্চয়ই। দুই গালে ছোট ছোট টোল, মিষ্টি চেহারার প্রীতিকে কে ভুলতে পারে বলুন? কিন্তু এখনকার প্রীতি আর সেইসময়ের প্রীতির সাথে কোন মিল পাওয়া যায় না। আর কী করে পাওয়া যাবে বলুন, এই অভিনেত্রী মুখ থেকে শুরু করে যে ব্রেস্ট ইমপ্ল্যান্ট পর্যন্ত করিয়েছেন, তা তো তুষার কাপুর কফি উইথ করণ শোতে-ই জানিয়ে দেন। প্রথম কিছু সিনেমায় প্রীতির আসল সৌন্দর্য দেখা যায়। তারপরই তিনি শুরু করেন প্লাস্টিক সার্জারি। প্রথমে নাক, তারপর লিপ জব। আস্তে আস্তে হেয়ার ইমপ্ল্যান্ট, ব্রেস্ট ইমপ্ল্যান্ট করান। এই পর্যন্ত ঠিকই ছিল। প্রীতি নিজের ক্যারিয়ারের তুঙ্গে পৌঁছে যান। কিন্তু কারিনা কাপুরের দেখাদেখি চোয়ালে সার্জারি করানোর পর নষ্ট হয়ে যায় প্রীতির চেহারা।




কারিনা কাপুর

ভাবছেন কারিনা আবার কখন সার্জারি করালেন? আর এই অভিনেত্রীর এমন কী-ই বা কমতি আছে আছে যেটাকে সার্জারির মত এমন সিদ্ধান্ত নিতে হল। মিডিয়ার সামনে বরাবরই নিজের সুন্দর লুক নিয়ে বড়াই করতে অভ্যস্ত নায়িকা আবার কখন নিজেকে নিয়ে অসন্তুষ্টিতে ভোগা শুরু করে দিলেন? তবে শুনুন, কারিনার সার্জারি নিয়ে বলিউডে গুঞ্জনের শেষ নেই। কেউ বলেন কারিনা বোটক্স সার্জারি করিয়েছেন ত্বক টানটান রাখতে। শুধু তাই নয়, কারিনা চিক ইমপ্ল্যান্ট করিয়ছেন। এবং ওজন কমাবার পর ব্রেস্ট ইমপ্ল্যান্টও করিয়েছেন। আবার অনেকের মতে কারিনা বরাবরই এমনই দেখতে।





পিএনএস/সাইয়িদুজ্জামান/শাবী

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন