বিতর্কের মধ্যেই ৩০০ কোটির ক্লাবে 'সঞ্জু' - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

বিতর্কের মধ্যেই ৩০০ কোটির ক্লাবে 'সঞ্জু'

  

পিএনএস ডেস্ক : আরও একটি শিরোপা যোগ হলো 'সঞ্জু'র নামে। রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিক গত সপ্তাহেই লাভ করে ফেলেছিল ২০০ কোটি টাকা। এবার আরও এক ধাপ এগিয়ে ৩০০ কোটির ক্লাবে গিয়ে পৌঁছাল 'সঞ্জু'। বিতর্কের মধ্যেই মুক্তির ১৬ দিনেই লাভের অঙ্কটা দাঁড়াল প্রায় ৩৭৮.৪৩ কোটি টাকা।

৫০০ কোটির ক্লাবে ঢোকার সম্ভাবনাও আছে এই ছবির। বলিউড ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ একটি টুইট বার্তায় জানিয়েছেন 'বজরঙ্গী ভাইজান', 'টাইগার জিন্দা হ্যায়' ও 'পিকে'র সাফল্যকে ছুঁতে চলেছে রণবীর কাপুর অভিনীত 'সঞ্জু'।

শুধুমাত্র ভারতে নয়। বিশ্বব্যাপীও দারুণ ব্যবসা করেছে 'সঞ্জু'। এই মুহূর্তে এই ছবির বিশ্বজুড়ে মোট ৫০০.৪৩ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

সমালোচক ও দর্শকমহলে প্রচুর প্রশংসা পেয়েছে 'সাঞ্জু'। যদিও এই ছবিতে সঞ্জয় দত্তের ইমেজ সংশোধন করার জন্য বিভিন্ন ঘটনা দেখানো হয়নি-এই বিতর্কও উঠেছে। এই বিষয়ে সঞ্জয় দত্ত অবশ্য বলেছেন তার সঠিক ইমেজটা ঠিক কি সেটা 'মুন্নাভাই' সিরিজ মুক্তি পাওয়ার সময় থেকেই দর্শক জানেন। তাই শুধুমাত্র তার সুখ্যাতি করার জন্য ৩০-৪০ কোটি টাকা ব্যয় করে একটি চলচ্চিত্র বানানোর যুক্তিটি সম্পূর্ণ ভিত্তিহীন।

রণবীর কাপুরের ক্যারিয়ারেও একটি টার্নিং পয়েন্ট 'সঞ্জু'। 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'র পর একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। 'সঞ্জু'তে তার অভিনয় মন কেড়েছে সকলেরই। তাই এই ব্লকবাস্টারের পরই রণবীর ঘুরে দাঁড়াবেন বলে আশা বলিউডের।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech