রণবীর-দীপিকার বিয়ের তারিখ ফাইনাল!

  

পিএনএস ডেস্ক : রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে বলিউডে জোর আলোচনা হচ্ছে। ১০ না ২০, নভেম্বরের কত তারিখে চার হাত এক হবে? এই প্রশ্নই এখন বিটাউনের চর্চার বিষয়। সর্বশেষ খবর হলো, ২০ নভেম্বর সম্ভবত সাত পাকে বাঁধা পড়বেন ‘দীপ-বীর’।

মুম্বইয়ের একটি পত্রিকার দাবি, ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান হবে। অতিথি তালিকা ইতোমধ্যেই তৈরি হয়ে গেছে। আত্মীয় এবং নিকট বন্ধু মিলিয়ে ৩০ জনের বেশি তালিকায় রাখা হচ্ছে না। তবে, বিয়ের পর মুম্বইয়ে বিরাট করে পার্টি দেয়া হবে বলে খবর। সেই পার্টিতে বলিউডের অনেকে উপস্থিত থাকবে।

এর আগে বিরাট এবং অনুশকা শর্মার বিয়ে ইতালিতে আয়োজিত হয়েছিল। অনেকটা সেই ধাঁচেই বিয়ের আয়োজন করছেন তারা। এই সব জল্পনা নিয়ে দীপিকা বা রণবীরের পরিবার মুখ খোলেনি। কিন্তু ইতোমধ্যে বর্ষীয়ান অভিনেতা কবির বেদি ট্যুইটারে ‘দীপ-বীর’কে আগাম অভিনন্দন জানিয়ে দিয়েছেন।

তিনি লিখেছেন, সেরা দম্পতি! সেরা জায়গা ইতালি! সেরা অনুষ্ঠান! রণবীর এবং দীপিকাকে বিয়ের আগাম শুভেচ্ছা। তাদের জীবন সুখে কাটুক।

গত জুন মাসে জল্পনা রটে ছিল, ১০ নভেম্বর বিয়ে করবেন রণবীর-দীপিকা। কারণ দীপিকাকে তার বোনের সাথে বিয়ের জন্য শপিং করতে দেখা গেছে। ২০১৩ সালে ‘গোলিয়োঁ কে রাসলীলা-রামলীলা’ ছবির সেটে প্রেমে পড়েন রণবীর-দীপিকা। তারপর দু’জনকে একসাথে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। বিদেশে বেড়াতে যাওয়ার ছবিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। যদিও প্রকাশ্যে এই সম্পর্ক নিয়ে কোনো কথা বলতে শোনা যায়নি ‘দীপ-বীর’কে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech