চলে গেলেন টেলিভিশনের পরিচিত মুখ সুচেতা চক্রবর্তী

  

পিএনএস ডেস্ক :চলে গেলে টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী সুচেতা চক্রবর্তী। দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। বুধবার (১৫ আগস্ট) মারা গেলেন বিখ্যাত এই টালিউড অভিনেত্রী।

দীর্ঘদিন ধরে বাংলা ছবি ও সিরিয়ালে অভিনয় করছিলেন সুচেতা দেবী। স্টার জলসার জনপ্রিয় ‘আচল’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। এছাড়াও কলকাতার বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবেও তাকে দেখা গেছে। টেলি তারকাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে দীর্ঘ বছর টালিউড পাড়ায় টিকে ছিলেন সুন্দরী এই অভিনেত্রী।

অবশ্য ক্যানসার ধরা পড়ার পর থেকেই বার বার অসুস্থ হয়েছেন। চিকিৎসা প্রক্রিয়া চলার সময়ই অসুস্থ হয়ে পড়েন। সুচেতা চক্রবর্তীর প্রয়াণে টালে গেলে টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী সুচেতা চক্রবর্তী৷ দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি৷ বুধবার মারা গেলেন বিখ্যাত এই টেলি অভিনেত্রী৷

দীর্ঘদিন ধরে বাংলা ছবি ও সিরিয়ালে অভিনয় করছিলেন সুচেতা দেবী৷ স্টার জলসার জনপ্রিয় ‘আচল’ সিরিয়ালে অভিনয় করেছিলেন৷ এছাড়াও কলকাতার বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবেও তাঁকে দেখা গিয়েছে৷ টেলি তারকাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে দীর্ঘ বছর টলি পাড়ায় টিকে ছিলেন সুন্দরী এই অভিনেত্রী৷

অবশ্য, ক্যানসার ধরা পড়ার পর থেকেই বার বার অসুস্থ হয়েছেন৷ চিকিৎসা প্রক্রিয়া চলার সময়ই অসুস্থ হয়ে পড়েন৷ সুচেতা চক্রূবর্তীর প্রয়াণে টালিউড পাড়ায় শোকের ছায়া।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech