সমুদ্রের নিচে হিনা খানের নাচানাচি

  

পিএনএস ডেস্ক : প্রেমিক বা স্বামী নিয়ে ছুটি কাটাতে গিয়ে তারকা অভিনেত্রীরা কত কিছুই না করেন। কিন্তু সবার থেকে এককাঠি এগিয়ে টেলিভিশন অভিনেত্রী হিনা খান। আপাতত তিনি ছুটির মুডে আছেন। মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন বয়ফ্রেন্ড রকি জওসওয়ালকে সঙ্গে নিয়ে। সেখানকার সমুদ্রের জলের নিচে গিয়ে ব্রিটিশ কায়দায় নাচানাচিও করছেন তিনি!

হবু স্বামীকে নিয়ে ছুটি কাটানোর ছবি ও ভিডিও শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেইসব ছবি দেদারছে লাইক পাচ্ছে, কমেন্টস পাচ্ছে। ভক্তরা প্রিয় অভিনেত্রীকে ভাসিয়ে দিচ্ছেন ভালোবাসা আর শুভেচ্ছায়।

কখনো মালদ্বীপের নীল সাগরের অতলে চলে যাচ্ছেন। ক্যাপশন দিচ্ছেন, ‘আমি একজন জলশিশু’।

হিনা ও রকি ইন্সটাগ্রাম প্রোফাইলে ক্রমাগত ছবি শেয়ার করে যাচ্ছেন। সেখানে দেখা গেল হিনা নীল জলের নীচে নিজের হবু বরের সঙ্গে খানিকটা নেচে নিলেন স্নোরকেলিং করার সময়ে। সেই নাচের ভিডিডও তিনি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নীল জলের অতলে হুট করে একটু নাচ। গাঢ় নীলের নিশ্চুপ মুগ্ধতা, অসামান্য কোরাল, ভারত মহাসাগরের জীববৈচিত্র্য-সব মিলিয়ে এখটা প্রেম প্রেম আবহাওয়া। এই অসাধারণ অভিজ্ঞতার জন্য ধন্যবাদ।’

আরেকটি ছবিতে হিনাকে সানবাথ নিতে দেখা গেল, তিনি ক্যাপশনে লেখেন, ‘আমি একজন জলশিশু। কারণ জল সব সমস্যাকে ধুয়েমুছে নিয়ে যায়।’

হিনা ও রকি বেশ কিছুদিন ধরেই পরস্পরের সঙ্গে ডেট করছেন। হিনার ৩১তম জন্মদিনে রকি তার জন্য একটি পার্টিও দেন। সেখানে এসেছিলেন ঘনিষ্ঠ বন্ধু বিকাশ গুপ্ত, কাঞ্চি সিং, প্রিয়ঙ্ক শর্মা, বেনাফসা সুনওয়ালা, রোশনি ওয়াধানি, রোহন মেহরা এবং মালিনি কাপুর। খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন হিনা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech