ঘাড় থেকে যে বোঝা নামালো দীপিকা!

  21-11-2018 04:30PM

পিএনএস ডেস্ক : অতীতে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার উষ্ণ সম্পর্কের কথা অনেকেরই জানা। রণবীরের প্রেমে দীপিকা এতোটাই ডুবে গিয়েছিলেন যে, সবসময় নিবিড় আবেশে জড়িয়ে রাখতে নিজের ঘাড়ে খোদাই করে এঁকেছিলেন তাঁর নামের অদ্যাক্ষর ‘আর কে’ ট্যাটু। কিন্তু শেষ পর্যন্ত এমন ভালোবাসার প্রতিদান দিতে পারেননি রণবীর। আরেক বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের মধ্যে খুঁজে পান ভালোবাসা।

ক্যাটের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতে গিয়ে দীপিকার কাছে বেশ কয়েকবার ধরাও পড়েছেন তিনি। বিভিন্ন সময় দীপিকার মুখে এমন অভিযোগ উঠে এসেছে। তবে আত্মপক্ষ সমর্থন করেছিলেন রণবীর। ভারতীয় গণমাধ্যমের কাছে তিনি দীপিকাকে ঠকানোর কথা স্বীকারও করেছিলেন। এরপর আরেক রণবীরের (রণবীর সিং) মধ্যে ঠিকই সত্যিকারের প্রেম খুঁজে পান দীপিকা। প্রায় পাঁচ বছরের প্রেম শেষে সদ্য বিয়ে করেছেন বলিউডের এই রাম-লীলা।

এদিকে ইতালিতে গত ১৪ ও ১৫ তারিখ বিয়ের পর, আজ ভারতের বেঙ্গালুরুর লীলা প্যালেসে হচ্ছে দীপিকা-রণবীরের বিবাহোত্তর সংবর্ধনা। তবে অনাড়ম্বর এই প্রীতিভোজের অতিথির তালিকা প্রকাশ হয়নি। শোনা যায়, তাদের দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন সেখানে। আর খাবার তালিকায় থাকছে দক্ষিণ ভারতীয় নানান মুখরোচক পদ। এছাড়া আগামী ২৮ নভেম্বর ও ১ ডিসেম্বর মুম্বাইয়ে হোটেল গ্র্যান্ড হায়াতে হবে আরও দু’টি অনুষ্ঠান। সেখানে বলিউডের অনেক পরিচিত মুখ জড়ো হবেন বলে জানা যায়।

সূত্রঃ ফিল্মফেয়ার

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন