রেকর্ড গড়ল আয়ুষ্মানের ‘বাধাই হো’

  28-11-2018 01:27AM

পিএনএস ডেস্ক :চলতি বছর বলিউড তারকা আয়ুষ্মান খুরানার জন্য সুফলই বয়ে এনেছে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তাঁর অভিনীত ছবি ‘বাধাই হো’ বক্স অফিসে কম্পন তুলেছে। এ পর্যন্ত ভারতে ছবিটির আয় ১৩২ কোটি ৩৫ লাখ রুপি। তবে সব মিলিয়ে এই ছবির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়ে গেছে, যা আয়ুষ্মানের ক্যারিয়ারে সর্বোচ্চ।

‘বাধাই হো’ ব্যবসায়িক সফলতা ছাড়াও এক ব্যতিক্রমী রেকর্ড গড়েছে। গত ১৮ অক্টোবর মুক্তি পাওয়া এই ছবি ৬ সপ্তাহ পেরিয়ে এখনো চলছে। ষষ্ঠ সপ্তাহে ছবিটি রেকর্ড ৩ কোটি ৯৫ লাখ রুপি আয় করেছে। অতীতে ভারতীয় ছবিতে এমন নজির দেখা যায়নি। সপ্তাহের এই আয়ে ‘বাহুবলি ২’ এর ৩ কোটি ৩৫ লাখ রুপি আয়ের রেকর্ড ভেঙে দেয় ‘বাধাই হো’।

আয়ুষ্মান খুরানা ব্যতিত ‘বাধাই হো’ ছবিতে তারকার উপস্থিতি নেই বললেই চলে। শুধুমাত্র গল্পের জোরেই ছবির এমন সফলতা। পারিবারিক আবহে নির্মিত এই ছবির গল্প একজন মধ্যবয়স্ক নারীকে ঘিরে। মধ্যবিত্ত পরিবারের বর্ষীয়ান নারী প্রিয়ম্বদা (নিনা গুপ্তা) গর্ভবতী হয়ে পড়েন। তাঁর সন্তান নকুল (আয়ুষ্মান খুরানা) ও গুল্লারের কাছে পরিস্থিতি সমস্যাজনক হয়ে ওঠে। মায়ের এই গর্ভবতী হওয়ার ঘটনায় সমাজে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়ে দু’জন। এরপর ঘটতে থাকে নানা হাস্যরসাত্মক কর্মকাণ্ড। অমিত শর্মার পরিচালনায় এই ছবির গল্প দর্শক সমালোচকদের মুগ্ধ করেছে।

আয়ুষ্মানের রেকর্ড এখানেই শেষ নয়, গত ৫ অক্টোবর মুক্তিপ্রাপ্ত তাঁর আরেক সফল ছবি ‘আন্ধাধুন’ও বাহুবলীর রেকর্ডে ভাগ বসায়। টানা ৫০ দিন প্রেক্ষাগৃহে জায়গা করে নেয় আন্ধাধুন, যেটি অতীতে কেবলমাত্র ‘বাহুবলী ২’ করতে সক্ষম হয়েছে।

সূত্রঃ টাইমস নাউ

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন