অন্তঃসত্ত্বা নিয়ে যা করলেন প্রিয়াংকা

  03-02-2019 05:19PM

পিএনএস ডেস্ক :বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে খ্রিস্টান রীতিতে সম্পন্ন হয়েছে গত বছরের ডিসেম্বরের ১ তারিখে সন্ধ্যায়। ২ ডিসেম্বর হিন্দু রীতিতে ফের বিয়ে করেন নিক-প্রিয়াংকা। এর আগে গত আগস্ট মাসে তাদের বাগদান সম্পন্ন হয়।

সম্প্রতি বলি মহলে গুঞ্জন রটে, মা হতে চলেছেন এই অভিনেত্রী। গুঞ্জন বাতাসে ভেসে হলিউডেও ছড়িয়ে পড়ে। তবে মুখরোচক রটনাও যোগ হয় এর সঙ্গে।

বলিমহলের অনেকেই বলেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন প্রিয়াংকা। এ কারণে তড়িঘড়ি করে নিকের সঙ্গে গাট বাঁধেন তিনি। এ খবরে সামাজিক যোগাযাগমাধ্যমে হইচই পড়ে যায়।

তবে এমন গুঞ্জনে মোটেই চটেননি জাংলি বিল্লি খ্যাত এই অভিনেত্রী। উল্টো তিনি এ বিষয়ে খোলামেলা জবাব দিলেন।

মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেস সম্প্রতি একটি সাক্ষাৎকার নেন প্রিয়াংকার। বলতে গেলে বিয়ের পর প্রথম বার টেলিভিশনে মুখোমুখি হয়েছিলেন পিগি চপ্স।

সেই সাক্ষাৎকারে এলেন প্রিয়াংকাকে একটু ঘুরিয়ে প্রশ্ন ছুঁড়েন, ১০ বছরের ছোট নিকের সঙ্গে বিয়ে করলেব, এটাই শুধুই পরস্পরের প্রতি গভীর প্রেম নাকি অন্য কিছু রয়েছে?

জবাবটা স্পষ্ট করে পেতে এরপর সরসারি এলেন প্রিয়াংকালে জিজ্ঞেস করেন, আপনি অন্তঃসত্ত্বা, এ খবরের সত্যতা কী? জবাবে প্রিয়াংকা বলেন, একেবারেই সত্যি নয়। নিককে ভালোবেসেই বিয়ে করেছি।

এরপর তিনি যে অন্তঃসত্ত্বা নন তার প্রমাণ ওই অনুষ্ঠানেই দিলেন প্রিয়াংকা। তিনি বলেন, মা হওয়ার মতো সুখবর কখনওই গোপন রাখার বিষয় নয়। তবে আমি অন্তঃসত্ত্বা নই।

ঠিক তখনই এলেনের অনুরোধে টাকিলা শট নামের অ্যালকোহলজাতীয় পানীয়তে চুমুক দিয়ে প্রিয়াংকা বলেন, অন্তঃসত্ত্বা হলে আমি কখনও অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। জানেনই তো গর্ভের সন্তানের জন্য এসব পানীয় নিষিদ্ধ।

এরপর তিনি হেসে বলেন, এবার বিশ্বাস হলো তো?

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন