ফের বিতর্কে হৃতিক

  05-07-2019 08:42AM


পিএনএস ডেস্ক: ইদানিং বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেতা হৃতিকের রোশনের। অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে তার টানাপড়েনের জের এখনও জারি। পারিবারিক ঝামেলায় তার বিরুদ্ধে গেছেন নিজের বোন সুনায়নাও।

এবার তার জন্য কাল হল প্রখ্যাত শরীরচর্চা কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়া। তার নামে প্রতারণার অভিযোগ দায়ের করা হল ভারতের হায়দরাবাদ পুলিশে।

অভিযোগকারীর দাবি, তিনি ওই জিম ব্যবহারকারী। কিন্তু জিমের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তার। ওই জিমে নাকি আগে থেকে নাম নথিভুক্ত করা হলেও পছন্দসই স্লট পাওয়া যেত না। কারণ সর্বোচ্চ যতজনকে সেবা দেওয়া যায়, সেই পরিকাঠামোকে ছাপিয়ে অতিরিক্ত ব্যবহারকারীকে সময় দেওয়া হতো। ফলে যে গুণমানের সেবা পাওয়ার কথা, তা পাওয়া যায় না। এই অভিযোগে জিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিকের নামেই মামলা ঠুকে দিলেন এক ব্যক্তি।
অনিয়মের প্রতিবাদ করায় নাকি অভিযোগকারীকে জিমের অ্যাপও ব্যবহার করতে দেওয়া হয়নি। তার অভিযোগের ভিত্তিতে হায়দরাবাদের কেপিএইচবি কলোনি থানা হৃতিক রোশন এবং জিম কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শশীকান্ত নামে ওই অভিযোগকারীর বক্তব্য, গত বছর ডিসেম্বরে তিনি প্রায় সাড়ে ১৭ হাজার টাকা দিয়েছেন। কিন্তু জিমের প্রতিশ্রুতি মতো পছন্দসই স্লট পাননি। শরীরচর্চাকেন্দ্রের পক্ষ থেকে একটি প্যাকেজ দেওয়া হয়েছিল। ওজন কমানোর প্যাকেজে ছাড় দেওয়া হয়েছিল সেই অফারে।

অভিযোগকারীর দাবি, হৃতিক রোশনের বিজ্ঞাপনের মুখ হওয়ায় তার মতো আরও অনেকে এই অফার নিয়েছে। তাই প্রতারণার দায়ে হৃতিকও অভিযুক্ত।

এদিকে হৃতিকের বোন সুনায়নার অভিযোগ, মুসলিম ছেলের প্রেমে পড়ায় তার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করেছে রোশন পরিবার। সুনায়না যোগাযোগ করেছিলেন কঙ্গনার সঙ্গেও। পারিবারিক অত্যাচারকে তিনি নরকযন্ত্রণার সঙ্গে তুলনা করেছেন। সেই বিতর্কের গোদের মধ্যেই জালিয়াতির বিষফোঁড়া হৃতিকের। তার এবং জিম কর্তৃপক্ষের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন