বলিউডের সফল প্রেমী যারা

  05-04-2015 02:39PM

পিএনএস ডেস্ক : শুটিং ফ্লোরে প্রেম আর তারপর ছাদনাতলায় যাত্রা বলিউডের ইতিহাসে কম নেই। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই অনেক সম্পর্ক ভেঙে পড়ে তাসের ঘরের মতো। কিন্তু যে সম্পর্ক গুলি আজও আছে অটুট চোখ রাখবো তাঁদের দিকে:

সাইফ আলি ও করিনা কাপুর: ২০১২ –এর ১৬ অক্টোবর সাতপাকে বাঁধা পড়েন এই সেলিব্রেটি জুটি। বছর তিন কেটে গেলেও আজও কোন বিবাদ-ঝগড়া শোনা যাইনি এই জুটির সম্পর্কে। দেশ-বিদেশে ঘোরার পাশাপাশি বর্তমানে চুটিয়ে সংসার করছেন নবাব দম্পতি।


বিদ্যা বালন ও সিদ্ধার্থ রায় কাপুর: প্রথমে প্রেমে পড়েন, তারপরেই বিয়ে। প্রযোজক আর অভিনেত্রীর এই জুটি বেশ সফল। ২০১২ এর ১৪ ডিসেম্বর বিয়ে করেন বিদ্যা ও সিদ্ধার্থ। বর্তমানে তাঁরা সুখী দম্পতি।


কাজল ও অজয় দেবগণ: ১৬ বছরের দাম্পত্য জীবন তাঁদের। কিন্তু কেমিস্ট্রি যেন এখনও নব দম্পতি। ১৯৯৯-এর ২৪ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন এই কাজল আর অজয়। এখন মেয়ে ও এক ছেলে নিয়ে চুটিয়ে সংসার করছেন এই সেলিব্রেটি জুটি।


শ্রীদেবী ও বনি কাপুর: বলিউডের অন্যতম সফল জুটি গুলির মধ্যে অন্যতম শ্রীদেবী ও বনি কাপুর। ১৯৯৬ এর ২ জুন মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই জুটি। বর্তমানে দু’টি মেয়ে নিয়ে সুখের সংসার তাঁদের।


ঋতেষ দেশমুখ ও জেনেলিয়া: এই সেলেব প্রেম সম্পর্কের নাম পায় ২০১২ –এর ৩ ফেব্রুয়ারি। বিয়ের তিন বছর পরে আজও তাঁদের ভালোবাসা তরতাজা গোলাপ। সম্প্রতি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন জেনেলিয়া।



পিএনএস/সামির/শাহাদাৎ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন