ভারতের সেরা 'হট' মডেল যারা!

  14-04-2015 07:42PM

পিএনএস ডেস্ক : ভারতের সেরাদের সেরা মডেল হওয়া যেন সবার সপ্ন হয়ে উঠেছে। তেমনি বিশ্ব জুড়েই চলছে মডেলদের জয়জয়কার। আজ থাকছে ভারতের সেরা ১২ মডেলদের নিয়ে আলোচনা।

টাপুর চট্টোপাধ্যায়


বাঙালি এ মডেল বলিউডের বিখ্যাত পরিচালক হৃষিকেশ মুখোপাধ্যায়ের নাতনি। টাইটান, ল্যাকমে, পার্ক এভিনিউয়ের মতো বিখ্যাত ব্র্যান্ডে বাজিমাত করেছিলেন তিনি।
তার বোন টুপুরও মডেলিং জগতের পরিচিত মুখ। রবি ঠাকুরের কবিতার লাইন থেকে ২ বোনের নাম বেছে নিয়েছিল তাদের পরিবার। ‘বৃষ্টি পড়ে টাপুর টুপুর নদেয় এল বান’ এ পঙক্তি থেকেই টাপুর টপুর নাম হয়েছিল তাদের। বলা যায় মডেলিং জগতেও বান এনেছে ২ বোন।

সোনাল সিং চৌহান


ইন্ডিয়ার মডেলদের মধ্যে ‘সেক্স সিম্বল’-এর তালিকায় উপরের দিকেই আছেন সোলান সিং চৌহান। অভিনয় করেছেন জান্নাত, নোদালুর মতো ছবিতেও।

শরিয়া চৌহান


ইয়ং মডেলদের মধ্যে তিনি অন্যতমা। মডেলিং জগতের জনপ্রিয় মুখ তো বটেই, পাশাপাশি ‘মুম্বাই সালশা’ নামে একটি ছবিতে অভিনয়ও করেছিলেন তিনি।

ইলিয়ানা ডি ক্রুজ


‘বরফি’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সমান নজর কেড়েছিলেন ইলিয়ানা। অভিনয় করছেন চুটিয়ে। তবে তারও আগে তিনি নামি একজন মডেল। গোড়ার দিকে মডেলিংয়ে তেমন উৎসাহ ছিল না ইলিনার? তার মা যে হোটেলে কাজ করতেন, সেখানকার ম্যানেজারই তাকে মডেলিংয়ে উৎসাহিত করেন। তারপর মার্জার সরণির চেনা মুখ হয়ে ওছেন ইলিয়ানা।

চেরি মর্দিয়া


ভারতের অন্যতম এই নামি মডেল টেলিভিশন ইন্ডাস্ট্রিরও জনপ্রিয় মুখ। বিভিন্ন স্টেজ শো মাত করতে চেরির জুড়ি মেলা ভার।

প্রিয়াঙ্কা চোপড়া


তার অভিনয় প্রতিভার প্রমাণ বারবারই বলিউডে রেখেছেন তিনি। আর অভিনয়ের সিঁড়ি বেয়ে যত এগিয়েছেন ব্র্যান্ড প্রমোশনেরও ততেই জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। ‘ফ্যাশন’ ছবিতে এক মডেলের চরিত্রে অভিনয়ও করেছিলেন। তবে বাস্তবেও তার মডেলিং ক্যারিয়ার ঝকঝকে।

পুজা চোপড়া

পুজাও অভিনেত্রী হিসেবে পরিচিত। ‘ফ্যাশন’, ‘হিরোইন’ ছবিতেই কাজ করেছিলেন তিনি। পাশাপাশি পুজা তার মডেলিং ক্যারিয়ারেও সমান সফল। ২০০৯ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন পুজা।

রোশনি চোপড়া


টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। ‘ভ্রম’, ‘লেটস এনজয় ২০১৪র’ এর মতো বেশ কিছু সিনেমায় দেখা গেছে এ মডেল-অভিনেত্রীকে।

শার্লিন চোপড়া


‘কামসূত্র থ্রিডি’ ছবির জন্য বিখ্যাত শার্লিন। আরাে ২-১টি সিনেমায় তাকে দেখা গেছে। তবে মডেলিংয়ের জগতে শার্লিনের আলাদা জায়গা আছে।

শিবানী দণ্ডেকর


ভারতের এ নামি মডেল আবার গায়িকাও। পাশাপাশি অভিনয়ও করেন।

টিনা দেশাই


ইনিও টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ‘ককটেল’ ছাড়াও আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে সব থেকে বেশি সফল হয়েছেন তার মডেলিং ক্যারিয়ারে।

সমাপিকা দেবনাথ


মডেলিং ক্যারিয়ারে সাফল্যের সঙ্গে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবেও দারুণ জনপ্রিয় সমাপিকা। ২০১২ সালে ‘রিয়াত’ নামে একটি ছবিতে অভিনয়ও করেছিলেন দেশের সেরা সুন্দরীদের মধ্যে অন্যতমা এ মডেল।


পিএনএস/সামির/শাহাদাৎ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন