বুবলীকে ভালোবেসে কী নামে ডাকেন শাকিব?

  09-04-2024 05:12PM

পিএনএস ডেস্ক : ঈদের আগেই নিজের ব্যক্তিগত বিষয় খোলাসা করলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। সম্প্রতি আসন্ন ঈদ উপলক্ষে এক বিশেষ অনুষ্ঠানে অংশ নিয়ে এ অভিনেত্রী জানিয়েছেন শাকিবের সঙ্গে তার সম্পর্কের মোড়।

বর্তমানে বেশিরভাগ মানুষই মনে করেন বুবলীর সঙ্গে শাকিবের দা-কুমড়া সম্পর্ক। শুধুমাত্র ছেলের সুবাদেই এই সেলিব্রেটি দম্পতিকে একসঙ্গে দেখা যায়।

তবে এ ধারণার পুরোটাই মিথ্যা বলে মন্তব্য করেছেন বুবলী। এ প্রসঙ্গে তিনি বলেন, আমাদের (শাকিব-বুবলী) সম্পর্কের টানাপোড়েন চলছে না। বরং আমরা একে অন্যকে বোঝার জন্য একটু সময় নিচ্ছি।

বিশেষ সাক্ষাৎকারে বুবলী আরও বলেন, মিডিয়ায় শাকিব যতই বলুক আমাদের ডিভোর্স হয়েছে, আসলে তা কখনই হয়নি। মুখে মুখে ডিভোর্স হয় না। আইনত এখনও আমরা স্বামী-স্ত্রী।

ভক্তদের কাছে নিজের জীবন খোলা ডায়রির মতো মেলে ধরে বুবলী বলেন, কোনো সম্পর্কে ফাঁক থাকলেই তৃতীয় ব্যক্তি সেখানে ঢুকে পড়ে। এ হিসেবে আমি বলবো, শাকিব আর আমার সম্পর্ক কারো একার ইচ্ছায় হয়নি। বরং দুজনের ইচ্ছাতেই হয়েছে। অথচ অপু আমাকে ঘৃণা করে, শাকিবের প্রশংসা করে।

ছেলের জন্মদিন প্রসঙ্গ উঠতেই বুবলী বলেন, শাকিব তার সন্তানদের খুব ভালোবাসেন। তাই শুধু বীর নয়, জয়কেও আমি খুব ভালোবাসি।

ভালোবাসার প্রসঙ্গ উঠতেই বুবলীর কাছে জানতে চাওয়া হয়, শাকিব বুবলীকে ভালোবেসে কী নামে ডাকেন? এমন প্রশ্ন শুনতেই লজ্জায় লাল হয়ে ওঠেন বুবলী। বলেন,

এটা আসলে ওর (শাকিবের) মুডের ওপর নির্ভর করে। বেশিরভাগ সময় আমার নাম ধরেই ডাকে। তবে কখনও কখনও একটু বেশি আবেগী হয়ে ‘লক্ষ্মী’ বলেও ডাকে।

বুবলী ভালোবেসে শাকিবকে কী নামে ডাকে এমন উত্তর অবশ্য মিডিয়ায় স্পষ্ট করতে চাননি বুবলী। বলেন, আসলে আমরা দুজনেই একই রকম। পরিবারের বাইরে খুব চুপচাপ থাকি।

বুবলী আরও বলেন, আমরা দুজনেই প্রিয়জনদের সঙ্গে খুব কথা বলি। আবার রেগে গেলে কথা বন্ধ করে দিই। দুজনেই দুজনের অভিমান বুঝতে পারি। শুধু কোনটা ভুল আর কোনটা সঠিক সেটা যাচাইয়ের জন্যই আমরা অনেক বেশি সময় নিই। আর এ কারণে মিডিয়ায় প্রায়ই আমাদের সম্পর্ক নিয়ে ভুল ব্যাখ্যা ছড়িয়ে পড়ে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন