ভয়ে গর্ভবতী হওয়ার খবর লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী!

  10-04-2024 10:35AM



পিএনএস ডেস্ক: ২০০১ সালে ‘লজ্জা’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করা অভিনেত্রী আরতি ছাবরিয়া আজকাল তার ব্যক্তিগত জীবনের কারণে খবরে। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের সুখবর দেন তিনি অন্তঃসত্ত্বা এবং মা হতে চলেছেন। তবে একটা বিষয়ে সবাই অবাক আরতি এক মাস আগে মা হয়েছেন। তিনি গত ৪ মার্চ পুত্র সন্তান ইউভানের জন্ম দেন। সর্বোপরি, কেন তিনি তার গর্ভাবস্থার খবর গোটা বিশ্বের কাছ থেকে গোপন করলেন জানেন? এর পেছনের কারণ জানিয়েছেন ৪১ বছর বয়সি অভিনেত্রী নিজেই।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আরতি বলেছেন, ছেলে ইউভানের জন্মের আগে একবার গর্ভপাত হয়েছিল তার। সেই সময় গভীরভাবে ভেঙে পড়েছিলেন তিনি। ভীষণভাবে যন্ত্রণার সম্মুখীন হয়েছিলেন। এই কারণেই তিনি এ বিষয়ে আগে কথা বলতে চাননি। তিনি বলেন, তবে আমি এটা নিয়ে দ্বিধা বোধ করি না কখনো। কারণ এটাই স্বাভাবিক। সর্বোপরি আমি একজন মানুষ।

বছর ৪১-এর অভিনেত্রী আক্ষেপের সুরে বলেন, মানুষের এই ধারণা যে তিনি একজন অভিনেত্রী, এটা তার জন্য সহজ, টাকা দিলেই সব হয়ে যাবে। এ যন্ত্রণা ভোলার নয়। এ চিকিৎসাগুলো আপনার শরীরকে শেষ করতে পারে। বিভিন্ন ওষুধের খারাপ প্রতিক্রিয়ায় আমি যন্ত্রণায় কাতরাচ্ছিলাম। আমি ভীষণ ক্লান্ত ছিলাম। অভিনেত্রী বলেন, ৪১ বছর বয়সে ডেলিভারি করা ততটা সহজ নয়, যতটা ২০ বা ৩০ বছর বয়সে সম্ভব।

আরতি আরো বলেন, ওই গর্ভপাত হওয়ার পর ব্যক্তিগত জীবনে নানা রকমের সমস্যার মুখোমুখি হয়েছিলেন তিনি। কারণ অনেকেই বিষয়টি বুঝে ওঠার আগে নারীদের সন্তান ধারণের জন্য বার বার চাপ দিতে থাকে। তিনি বলেন, যতদিন আমি এটা নিয়ে চাপে ছিলাম, জিনিসটা হয়ে ওঠেনি। যখন আমি সত্যিই হাল ছেড়ে দিয়েছিলাম, তখন আমার গর্ভাবস্থা রিপোর্ট পজিটিভ আসে। এটা আমার এবং আমার স্বামীর জন্য খুবই যন্ত্রণার ছিল। কিন্তু একই সঙ্গে আনন্দেরও বটে।

‘তুম সে অচ্ছা কৌন হ্যায়’-এ নকুল কাপুর, আওয়ারা পাগল দিওয়ানা’-এ অক্ষয় কুমার, ‘রাজা ভাইয়া’-তে গোবিন্দা এবং ‘পার্টনার’-এ সালমান খানের সঙ্গে কাজ করেছেন আরতি। তবে সেভাবে সাফল্য পাননি নায়িকা হিসেবে। এরপর হিন্দি ছেড়ে অন্য ভাষাতেও কাজের চেষ্টা করেন, কিন্তু সেখান থেকেও সেভাবে আসেনি সাফল্য। এরপর নিজেকে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে সরিয়েই ফেলেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন