রেগে গিয়ে নিজের শরীর নিয়ে যে মন্তব্য করলেন নোরা

  24-04-2024 02:53PM



পিএনএস ডেস্ক: তারকাদের সঙ্গে পাপারাৎজিদের সম্পর্ক যেমন মধুর, তেমনি রুক্ষও। কখনো কখনো পাপারাৎজিদের সঙ্গে দারুণ খোশ মেজাজে থাকেন তারকারা। কখনা বা হারান মেজাজ। এই ভালোবাসা কিংবা মিষ্টি দ্বন্দ্ব তো চলতেই থাকে।

তবে এবার পাপারাৎজিদের বিরুদ্ধে বেশ গুরুতর এক অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। তাঁর মতে, অভিনেত্রীদের শরীরের প্রাইভেট পার্ট জুম করে তোলার প্রবণতা বেশ জেঁকে বসেছে পাপারাৎজিদের! পিঙ্কভিলার প্রতিবেদনে উঠে এসেছে অভিনেত্রীর এমন অভিযোগের কথা।

শোবিজ অঙ্গনের সঙ্গে পাপারাৎজ্জিদের সম্পর্কটা এক সুতায় বাঁধা। বিমানবন্দর হোক বা কোনও পার্টি কিংবা শুটিং সেট, তারকাদের আশেপাশে পাপারাৎজ্জিরা সর্বত্রই বিরাজমান।

তাদের কথা মতো গ্ল্যামার জগতের মহারথীরা ক্যামেরায় পোজও দেন। বিশেষ করে মডেল ও অভিনেত্রীরা যখন পাপারাৎজ্জিদের সামনে আসেন তখন নানা অ্যাঙ্গেলে ক্যামেরাবন্দী হন তারা। কখনও সাইড লুকে তো কখনও আবার পিছন ফিরে দাঁড়ানোর অনুরোধ করেন পাপারাৎজিরা। তাদের কথা মতো পোজও দেন তারকারা।

কিন্তু, অনেক সময় বিব্রতকর পরিস্থিতিতেও পড়তে হয় গ্ল্যামার গার্লদের। আর এবার সেই বিষয়েই নিজের ক্ষোভ প্রকাশ করলেন নোরা ফাতেহি।

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমে এই প্রসঙ্গে নোরা বলেন, ‘আমার মনে হয় পাপারাৎজ্জিদরা এইরকম পশ্চাৎ দেখেননি। এটা শুধু আমার সঙ্গে হয় এমনটা নয়। যে কোনও অভিনেত্রীর সঙ্গেই এই ঘটনা ঘটান পাপারাৎজ্জিরা।

অনেক সময় হয়তো পশ্চাৎদেশ জুম করে দেখান না কারণ সেটা দেখতে খারাপ লাগবে। কিন্তু, শরীরের অন্য অংশে সেটা করা হয়। অনেক সময় তো জুম ইন করার মতো কিছু থাকেও না। সেই সময় কীসের উপর ফোকাস করেন পাপারাৎজ্জিরা?’
কিছুদিন আগে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ম্রুণাল ঠাকুরকে পিছন ঘুরে প্যাপেরা পোজ দিতে বললে তিনি আপত্তি জানান। ঠিক একইরকমভাবে আপত্তি জানান শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও। তবে নোরা ফতেহি পাপারাৎজ্জিদের মন জুগিয়েই পোজ দেওয়ার চেষ্ট করেন। তারপরও যখন পাপারাৎজ্জিদরা প্রাইভেট পার্টের উপর ফোকাস করেন সেটা মোটেই পছন্দ নয় নোরার। তবে এবার সাক্ষাৎকারে এসে একটু মনের ঝাল মেটালেন অভিনেত্রী। পাপারাৎজিদের উদ্দেশ্য করে বলেই ফেললেন নিজের কিছু অভিমানের কথা।

নোরা আরো বলেন, ‘আমি আমার শারীরিক গঠন নিয়ে খুশি। এই জন্য নিজেকে লাকি মনে হয়। আমি কখনই নিজের শরীরের গঠন নিয়ে অস্বস্তিবোধ করি না।

বর্তমানে বেশ ব্যস্ত শিডিওল পার করছেন নোরা। নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে নিয়মিত হাজির থাকছেন। সামনে অভিনেত্রীকে দেখা যাবে সাজিদ খানের নির্দেশনায় ‘হাউজফুল ৫’ ও ‘১০০ পার্সেন্ট’ সিনেমায়।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন